whatsapp channel

জন্মদিনে ‘সীতা’ রূপে হাজির আলিয়া, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

আলিয়া ভাট৷ মহেশ ভাটের এই কন্যা, বলিউডে যখন পা রেখেছিলেন ২০১২ সালে তখন অনেকেই মনে করেছিলেন এই স্টারকিড কিচ্ছুটি করতে পারবে না৷ বাবার জন্য বলিউডে পা। তবে প্রথম সিনেমা' স্টুডেন্ট…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আলিয়া ভাট৷ মহেশ ভাটের এই কন্যা, বলিউডে যখন পা রেখেছিলেন ২০১২ সালে তখন অনেকেই মনে করেছিলেন এই স্টারকিড কিচ্ছুটি করতে পারবে না৷ বাবার জন্য বলিউডে পা। তবে প্রথম সিনেমা’ স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে আলিয়া তেমন কিছু করার সুযোগ পাননি৷ তবে তিনি!যে সহজে ছেড়ে দেওয়ার পাত্রী নয় তা প্রমাণ করেছেন পরবর্তী সিনেমা ‘হাইওয়ে’ দিয়ে। এই সিনেমা দিয়ে বলিউডে একের পর এক হিট। এরপর ‘ডিয়ার জিন্দেগী’, ‘রাজি, ‘টু স্টেটস’, ‘কলঙ্ক’ তাঁরই প্রমাণ। মাত্র ৯ বছরে তিনি বলিউডের অন্যতিম ব্যস্ততম নায়িকাদের মধ্যে তিনি। আর নিজের অভিনয় দিয়ে স্টারকিডের তকমা হটিয়ে দিয়েছেন।

Advertisements

Advertisements

খুব শীঘ্রই আলিয়া রুপোলি পর্দাতে পর্দাপন করছেন গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি সিনেমা দিয়ে। হ্যাঁ গাঙ্গুবাই যার নামে ষাটের দশকের মুম্বই শহর কাঁপতো। এই একটি নামেই কাঁপন ধরত মায়ানগরীর সকল ডন-মাফিয়াদের। তৎকালীন যৌনপল্লি কামাথিপুরার ডাকসাইটে মহিলা ছিলেন তিনি। অনেকের কাছে গাঙ্গুবাই নাম মানেই ‘মুম্বই মাফিয়া কুইন’ নামেই পরিচিত ছিল। সেই কুইন কেমন ছিল এর ওপর পরিচালক সঞ্জয় লীলা বনশালী চিত্রনাট্য বুঁনেছেন। এই টিজার সম্প্রতি মুক্তি পেয়েছে ইউটিউবে। আর টিজারে বাজিমাত করেছে আলিয়ার অভিনয়।

Advertisements

দেখতে দেখতে আলিয়া জীবনের আরো এক বসন্ত পার করে নিয়েছেন। সোমবার ২৮এ পা রাখলেন আলিয়া ভাট । রাত ১২টা বাজতে জন্মদিনে যেমন বলিউডের একের পর এক তারকার অভিনেত্রীকে উইশ করতে ভোলেননি তেমনি আলিয়ার ফ্যানেরা উইশ করে চলেছেন। এবার অনুরাগীদের জন্য অভিনেত্রী নিজের পরবর্তী সিনেমার প্রথম লুক উপহার হিসেবে দিলেন। সকলের সামনে গাঙ্গুবাইয়ের পর সীতা-র বেশে হাজির হলেন আলিয়া। এসএস রাজামৌলি-র আগামী ছবি ‘আরআরআর দেখা যাবে আলিয়া ভাটকে। এই ছবিতে আলিয়ার সঙ্গে অভিনয় করছেন বিখ্যাত দক্ষিণী নেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর। অজয় দেবগণকেও দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

Advertisements

ছবির ফাস্ট লুক অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। অবশ্য কাল গতকাল নিজের নতুন সিনেমার আভাস দিয়েছিলেন অভিনেত্রী। যেখানে সীতার মূর্তির সামনে বসে থাকতে দেখা গিয়েছিল তাঁকে। তাঁর সামনে রাখা ফুলের সাজি। ক্যাপশানে লিখেছিলেন ‘কাল আসছে’। আজ সকাল ১১টা বাজতে না বাজতে এই ছবির পোস্টারে সীতার বেশে দেখা গেল ‘ভাট’ কন্যাকে। তার পরনে ছিল সবুজ শাড়ি, কানে দুল, মাথায় টিকলি। কোঁচকানো চুলে আলতো করে বেনী বাঁধা, তাতে ফুল লাগানো রয়েছে। কপালে বিন্দি। মুখে হালকা মেকআপ। পোস্টারটি ইনস্টাগ্রামে পোস্ট করে ছবিতে তাঁর নতুন চরিত্র ‘সীতা’র সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে নিয়েছেন আলিয়া ভাট। হ্যাজট্যাগে লেখা ‘আরআরআর’। এই ছবি শেয়ারের সাথে সাথে অনুরাগীরা অভিনেত্রীকে অনেকে ভালোবাসা জানান। নিমেষে ভাইরাল এই পোস্টার।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media