whatsapp channel

Vijay Deverakonda: গোলাপের তোড়া দিয়ে গোপনাঙ্গ আড়াল করলেন বিজয়, পা রাখছেন বলিউডে

বলিউডে ডেবিউ করতে চলেছেন বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)। দক্ষিণের একাধিক ফিল্মে অভিনয় করার পর চ্যালেঞ্জ রূপে বিজয় এবার পা দিতে চলেছেন বলিউডে। ইতিমধ্যেই বর্তমান প্রজন্মের অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aryan)…

Avatar

Advertisements
Advertisements

বলিউডে ডেবিউ করতে চলেছেন বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)। দক্ষিণের একাধিক ফিল্মে অভিনয় করার পর চ্যালেঞ্জ রূপে বিজয় এবার পা দিতে চলেছেন বলিউডে। ইতিমধ্যেই বর্তমান প্রজন্মের অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aryan) এই মুহূর্তে বলিউডে একশো কোটির ক্লাবে নাম লিখিয়ে ফেলেছেন। ধর্মা প্রোডাকশনস-এর তরফে তাঁর সাথে চুক্তি বহুদিন বাতিল করে দেওয়া হয়েছে। এই মুহূর্তে ধর্মার তুরুপের তাস বিজয় দেবেরাকোন্ডা। শনিবার সকালে, ধর্মার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বিজয়ের একটি ছবি শেয়ার করা হয়েছে।

Advertisements

ছবিটি বলা যায়, একপ্রকার সমস্ত ছককে ভেঙে দেওয়ার মতোই। এই ছবিতে বিজয় সম্পূর্ণ নগ্ন। তাঁর যৌনাঙ্গ তিনি নিজেই ঢেকে রেখেছেন লাল রঙের গোলাপের তোড়া দিয়ে। দুই হাতে রয়েছে সাদা রঙের বক্সিং গ্লাভস। কোঁকড়া চুল ছুঁয়েছে কাঁধ। সুগঠিত, পেশিবহুল শরীরী সৌন্দর্য সম্পন্ন বিজয় যেন কোনো গ্রীক দেবতা। এটি আসলে বিজয়ের আপকামিং ফিল্ম ‘লাইগার’-এর পোস্টার। ছবিটি বিজয় নিজেও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। পোস্টারে লেখা রয়েছে ‘শালা ক্রসব্রিড’ কথাটি। পোস্টারটি শেয়ার করে বিজয় লিখেছেন, এই ফিল্ম তাঁর কাছে মানসিক ও শারীরিক ভাবে অত্যন্ত চ্যালেঞ্জিং। ‘লাইগার’-এ নিজেকে উজাড় করে দিতে চান বিজয়।

Advertisements

ধর্মার কর্ণধার করণ জোহর (Karan Johar) এই পোস্টারটি শেয়ার করে লিখেছেন, রোজ রোজ এই ধরনের উপহার পাওয়া যায় না। ‘অর্জুন রেড্ডি’-তে নজর কাড়ার পর এবার ‘লাইগার’-কে মাইলস্টোন বানাতে চলেছেন বিজয়। এই ফিল্মটি পরিচালনা করছেন পুরী জগন্নাথ (Puri Jagannath)। বিজয় ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন মাইক টাইসন (Mike Tyson), অনন্যা পান্ডে (Ananya Pandey), মকরন্দ দেশপান্ডে (Makrand Deshpandey), রণিত রায় (Ronit Ray), বিষ্ণু রেড্ডি (Vishnu Reddy) প্রমুখ।

Advertisements

তবে এই পোস্টারটি ভাইরাল হওয়ার পর অনেকেই আমির খান (Amir Khan) অভিনীত ‘পিকে’ ফিল্মের পোস্টারের সাথে তুলনা শুরু করেছেন। কারণ এই দুটি পোস্টারের ধরন প্রায় এক। আগামী 25 শে অগস্ট হিন্দি, কন্নড়, তেলেগু, তামিল ও মালয়ালম ভাষায় মুক্তি পাবে ‘লাইগার’। কিন্তু প্রশ্ন একটাই, এটি কি দিনের শেষে কোনো বলিউড মুভি হিসাবে গণ্য হবে নাকি দক্ষিণ ভারতের হাতে আবারও উঠবে সফলতার ব্যাটন?

Advertisements

whatsapp logo
Advertisements