BollywoodHoop Plus

Deepika Singh Goyal: পিঠকাটা পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘দিয়া অউর বাতি হাম’-এর সন্ধ্যা

তিনি আই.পি.এস অফিসার। সাধারণ ঘরের মেয়ে। পরিবারের চাপে বিয়ে হয় এক ময়রার সঙ্গে। ময়রা বেশিদূর পড়াশুনো করেনি। মিষ্টির দোকান চালিয়ে পরিবারের দ্বায়িত্ব নিজের কাঁধে তুলে নেয়। এক একান্নবর্তী পরিবারে বিয়ে করে এসে নাজেহাল মেয়ে। বাড়ির কাজ, স্বামীকে সাহায্য করা, শ্বাশুড়ির কথা শুনে কাজ করা, এরকম নানান কাজের মধ্যে থেকে আই পি এস ( IPS) হওয়ার স্বপ্ন দেখা, পড়াশুনো করা, পরীক্ষা দেওয়া, সবকিছু এত সহজ ছিল না, যদি না সেই মেয়ের ময়রা স্বামী শক্ত করে স্ত্রীর হাত ধরতো। এখন সে আই পি এস অফিসার। বহু বড় বড় কাজ করে সে জনপ্রিয়তা ও সম্মান দুই পেয়েছে।

কি ভাবছেন কে এই আই পি এস অফিসার আর কে এই ময়রা? মশাই এটা কাহিনী। বাস্তবের সঙ্গে কোনো সম্পর্ক নেই। একটা সময় স্টার প্লাসের পর্দায় হিন্দিতে একটি ধারাবাহিক সম্প্রচারিত হত, নাম ছিল – Diya Aur Baati Hum। যার গল্পের নায়িকা ছিলেন সন্ধ্যা ওরফে দীপিকা সিং ও নায়ক অর্থাৎ ময়রার চরিত্রে ছিলেন আনাস রশিদ। এই দুজনের প্রেম কাহিনী এতটাই জনপ্রিয় হয় যে বহু ভাষায় এই ধারাবাহিক সম্প্রচারিত হয়, এমনকি বাংলায় পর্যন্ত এই ধারাবাহিক শুরু হয়, যার নাম ছিল – তোমায় আমায় মিলে। অভিনয়ে ছিলেন রুশা ও ঋজু।

সম্প্রতি, অভিনেত্রী সন্ধ্যা ওরফে দীপিকা সিং কে দেখা গেল একটি টকটকে লাল রংয়ের পোশাকে। পায়ে মানানসই লাল হিল জুতো, এবং ছিমছাম সাজগুজ। ছবিটি ভাইরাল হয়েছে এবং তার রিল ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এমনিতেই দীপিকা সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই যোগাসন, জিমের নানান ভিডিও শেয়ার করেন। ইনস্টাগ্রাম রিল তৈরি করেন, Odishi dance তার খুব প্রিয়। বর্তমানে নাচের তালিম নিচ্ছেন। মাঝে মধ্যে বিভিন্ন জায়গায় নাচের ভিডিও পোস্ট করেন। অবশ্য, ছোটপর্দায় তাকে বিশেষ দেখা যায় না। Diya Aur Baati Hum শেষ হওয়ার পর ওই ধারাবাহিকের পরিচালক রোহিত রায় গোয়ালের সাথে (‘Diya Aur Baati Hum’ director Rohit Ray Goyal) ২ রা মে, ২০১৪-তে গাঁটছড়া বাঁধেন।

whatsapp logo