whatsapp channel

Sanjher Bati: দীর্ঘদিনের সম্পর্কে চিড়! ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলেন সায়ন্ত-দেবচন্দ্রিমা

টলিউডে গত বছর থেকেই সম্পর্কে ভাঙন শুরু হয়েছে। অধিকাংশ জুটি ভেঙে যাচ্ছে। শুরুটা হয়েছিল শ্রাবন্তী (Srabanti Chatterjee) ও রোশন সিং (Roshan Singh)-কে দিয়ে। এরপর নুসরত (Nusrat Jahan)-নিখিল (Nikhil Jain) ও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিউডে গত বছর থেকেই সম্পর্কে ভাঙন শুরু হয়েছে। অধিকাংশ জুটি ভেঙে যাচ্ছে। শুরুটা হয়েছিল শ্রাবন্তী (Srabanti Chatterjee) ও রোশন সিং (Roshan Singh)-কে দিয়ে। এরপর নুসরত (Nusrat Jahan)-নিখিল (Nikhil Jain) ও তারপর আরও অনেকে। এবার সেই তালিকায় নাম লেখালেন দেবচন্দ্রিমা (Debchandrima Singha Roy) ও সায়ন্ত (Sayanta Modak)।

Advertisements

দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন দেবচন্দ্রিমা-সায়ন্ত। তাঁরা লিভ-ইনে থাকতেন। তাঁদের দুটি পোষ‍্য রয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ভালোবাসার মুহূর্ত দুজনেই শেয়ার করতেন। চলতি বছরের মার্চ মাসে দেবচন্দ্রিমার জন্মদিন উদযাপন করতে তাঁরা গিয়েছিলেন মালদ্বীপ। সেখান থেকে দুজনে একের পর এক ছবি শেয়ার করেছেন। কিন্তু স্টুডিওপাড়ার অন্দরে কান রাখলে শোনা যাচ্ছে, এবার তাঁদের সম্পর্কে চিড় ধরেছে। ইন্সটাগ্রামে ইতিমধ্যেই তাঁরা একে অপরকে আনফলো করেছেন। তবে একসঙ্গে কাটানো কিছু মুহূর্তের ছবি এখনও রয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

জুন মাসে দেবচন্দ্রিমা (Devchandrima)-র ইউটিউব চ্যানেল ‘দি কনফিউজড বক্স’ পেয়েছে সিলভার প্লে বাটন যা অত্যন্ত গর্বের বিষয়। হাতে সিলভার প্লে বাটন নিয়ে দেবচন্দ্রিমা ছবি শেয়ার করে নেটিজেনদের ধন্যবাদ জানিয়েছেন। এমনকি তিনি তাঁর হেটার্সদের ধন্যবাদ জানিয়েছেন। সাধারণতঃ ইউটিউব চ্যানেল খোলার পর ইউটিউবার বিভিন্ন কটুক্তির সম্মুখীন হতে হয়। দেবচন্দ্রিমা তার ব্যতিক্রম নন। কিন্তু দেবচন্দ্রিমা এই ঘটনাকেও ইতিবাচক ভাবেই নিয়ে এগিয়ে গিয়েছেন।

Advertisements

এই মুহূর্তে জনপ্রিয় সিরিয়াল ‘সাঁঝের বাতি’-তে অভিনয় করছেন দেবচন্দ্রিমা। দেবচন্দ্রিমা অভিনীত চরিত্রটির নাম চারু যদিও ধারাবাহিকের ট্রাক বদলে অভিনেত্রীর মূল চরিত্রের নাম বর্তমানে ‘চিত্রাঙ্গদা’। সিরিয়ালের শুরুতে চারু দৃষ্টিশক্তিহীন হলেও পরে সে দৃষ্টি ফিরে পায়। চারুর জীবনে ঘটা বিভিন্ন ঘটনা নিয়েই তৈরি হয়েছে ‘সাঁঝের বাতি’ যার নতুন পৃথিবী ট্রাকটি ইতিমধ্যেই চলমান।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar