Hoop PlusTollywood

Rittika Sen: বিয়ের মরশুমে বিয়ের সাজে সেজে উঠলেন ঋত্বিকা, ক্যামেরার সামনে মুহূর্তেই পোশাক বদল!

ঋত্বিকা সেন (Rittika Sen)-কে ইদানিং প্রায় বাংলা ফিল্মে দেখাই যাচ্ছে না। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই শেয়ার করেন নিত্যনতুন ছবি ও ইন্সটাগ্রাম রিল। সেগুলি যথেষ্ট ভাইরাল হয়। সম্প্রতি ঋত্বিকার আরও একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

একরাশ সবুজের মধ্যে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন ঋত্বিকা। রিলের প্রথমদিকে তাঁর পরনে রয়েছে অফহোয়াইট রঙের টি-শার্ট। তাতে রয়েছে গোলাপি রঙের স্ট্রাইপ। কিছুক্ষণ পরে এই পোশাক পরিবর্তিত হয়ে পরিণত হয় লাল রঙের লেহেঙ্গা-চোলিতে। লেহেঙ্গা-চোলি জুড়ে রয়েছে সোনালি রঙের কারুকার্য। তার সাথে ঋত্বিকা পরেছেন কুন্দনের নেকপিস ও ইয়ারিং। চুল খোলা। হালকা মেকআপ করেছেন ঋত্বিকা। ‘লে লে মজা লে’ গানের সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, এটা বিয়ের সিজন। তার সাথেই লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন ঋত্বিকা। তাঁর অনুরাগীদের পছন্দ হয়েছে ঋত্বিকার ইন্সটাগ্রাম রিল।

শিশুশিল্পী হিসাবে অভিনয়ে হাতেখড়ি হলেও একটু বড় হয়ে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘বরবাদ’-এর মাধ্যমে 2014 সালে নায়িকা হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন ঋত্বিকা। এরপর অপর্ণা সেন (Aparna Sen) পরিচালিত ফিল্ম ‘আরশি নগর’-এ নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছিলেন ঋত্বিকা। একাধিক ওয়েব সিরিজে কাজের প্রস্তাব এলেও তা গ্রহণ করেননি তিনি। 2021 সালে ‘মিস কল’ নামে একটি বাংলা ফিল্মে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। ঋত্বিকা জানিয়েছেন, মনের মতো চরিত্র পেলে নিশ্চয়ই বাংলা সিনেমায় আবারও অভিনয় করবেন তিনি। তবে বর্তমানে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেরিয়ার তৈরি করতে চান ঋত্বিকা।

বাংলায় বেশ কয়েকটি মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন তিনি। চলতি বছর ঋত্বিকা অভিনীত ফিল্ম ‘প্রথমবারের প্রথম দেখা’ রিলিজ করলেও তা বক্স অফিসে অসফল ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

whatsapp logo