whatsapp channel

Madhumita Sarcar: ফর্সা চকচকে উরু ও সুগভীর নাভি দেখিয়ে ভাইরাল অভিনেত্রী মধুমিতা!

বাংলা বিনোদন জগতে বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। স্টুডিওপাড়ায় তিনি বরাবরই 'ফিটনেস ফ্রিক: নামেই পরিচিত। ইদানিং আরও কঠিন নিয়মের বেড়াজালে নিজেকে আবদ্ধ করেছেন অভিনেত্রী।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা বিনোদন জগতে বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। স্টুডিওপাড়ায় তিনি বরাবরই ‘ফিটনেস ফ্রিক: নামেই পরিচিত। ইদানিং আরও কঠিন নিয়মের বেড়াজালে নিজেকে আবদ্ধ করেছেন অভিনেত্রী। বছরভর কড়া ডায়েট, সঙ্গে শরীরচর্চা। সঙ্গে অভিনেত্রী হিসেবেও বেশ নামডাক রয়েছে মধুমিতার। ছোট পর্দায় জনপ্রিয়তা লাভ করে এখন বড় পর্দাতেও যাতায়াত বেড়েছে মধুমিতার। তার প্রথম দিকের বেশ কিছু অভিনয় মন কেড়েছে দর্শকদের।

Advertisements

তবে শুধু অভিনয় নয়, একই সঙ্গে মধুমিতার স্টাইল সেন্সও কিন্তু নজরকাড়া। কখনও শাড়িতে সাবেকি লুকে, কখনও আবার ওয়েস্টার্ন পোশাকে বোল্ড লুকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। আবার বিকিনি ও মনোকিনিতে নিজের শারীরিক সৌন্দর্য প্রদর্শনের সাহসও দেখিয়েছেন তিনি অনেকবার। কায়িক সৌন্দর্য প্রদর্শনের ক্ষেত্রে তাকে সিদ্ধহস্তা বলাই যায়। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় টলিপাড়ার এই অভিনেত্রী। সেখানেই তাকে দেখা যায় নানা রূপাবতারে। আর তার খোলামেলা সাজপোশাক দেখে যেমন চর্চার ঝড় ওঠে নেটপাড়ায়, তেমনই আবার তার রূপের আগুনে এখনো পুড়তে ভালোবাসেন অনেকেই।

Advertisements

আর এবার এবার একাধিক খোলামেলা পোশাকে নিজেকে মেলে ধরে ভক্তদের শরীর ঘামে ভিজিয়ে দিলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেল রকমারি পোশাকে। কখনো অভিনেত্রীর পরণে রয়েছে দুধসাদা ফিনফিনে শর্ট ওয়ানপিস, কখনো আবার ফিনফিনে টপ, কখনো ঢিলেঢালা টিশার্ট আবার কখনো লেহেঙ্গা চোলিতে ধরা দিয়েছেন তিনি। পোশাক শর্ট হওয়ার কারণে কোনো কোনো ছবিতে স্বাভাবিকভাবেই পোশাকের আড়ালে দেখা গেছে তার শরীরের ভাঁজ, গভীর নাভিস্থল ও চকচকে উরু। প্রতিটি লুকেই মুখে হালকা মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, খোলা চুলে যেন আরো বেশি লাস্যময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী।

Advertisements

কখনো দাঁড়িয়ে, কখনো দোলনায় বসে, আবার কখনো সোফায় গা এলিয়ে নানা পোজেই ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘মুড’; তারপর বেশ কয়েকটি মুডের রকমারি ইমোজি দিয়েছেন তিনি। আর তার এই রূপের আগুনে পুড়েছে তার অনুরাগীরা। ভালোবাসায় ভরে উঠেছে কমেন্ট বক্স। কেউ লিখেছেন, ‘উফ, তোমায় দেখেই কেমন একটা হচ্ছে’; আরেকজন আবার লিখেছেন, ‘তোমায় যতবার দেখি, ততবার মুগ্ধ হয়ে যায়’। অনেকেই আবার ইমোজি এঁকে দিয়েছেন সেখানে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা