Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ক্লান্ত হলেও থামছেন না অভিনেত্রী শ্রাবন্তী!

একেই বলে ডেডিকেশন। অর্থাৎ, সময়, মন, ধ্যান সব উজাড় করে কোনো কাজ করা। লোকজন কি বললো ওসব ছাইপাশ পাত্তা না দিয়ে নিজের জগতে বেচেঁ থাকাই হল আসল উদ্দেশ্য। ঠিক, সেই পথেই চলছেন টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

শ্রাবন্তী যাই কিছু করেন তাই চোখে পড়ে সাধারণ মানুষদের। এমনকি তিনি কতবার বিয়ে করলেন বা কার সঙ্গে আগামী দিনে বিয়ে করতে পারেন, অথবা কার সঙ্গে ঘুরতে গেলেন সবটাই চর্চার শিরোনামে থাকে সবসময়। কারণ, এখনও পর্যন্ত শ্রাবন্তীর সৌন্দর্যকে টেক্কা দেওয়া কিন্তু খুব কঠিন। এমনকি, তার হতেও রয়েছে একাধিক কাজ। সিনেমা হোক বা ব্যাক্তিগত জীবন দুই নিয়েই চর্চার মধ্যে থাকেন তিনি সবসময়।

ইদানিং, শ্রাবন্তী বডি শেমিং নিয়ে বারবার সমালোচনার শিকার হয়েছেন। অনেকেই তাকে ‘মোটা’ বলে সম্বোধন করেছেন। সত্যি কি শ্রাবন্তী মুটিয়ে গিয়েছেন? এর উত্তর অবশ্য তার ফটোশ্যুট ও ভিডিও দেবে।

এদিকে, অভিনেত্রী ঠিক করে রেখেছেন যে রোগা হয়েই দেখাবেন তিনি। যারা তাকে মোটা বলেছেন, তাদের উচিত শাস্তি দেওয়া হল ফের পুরোনো শ্রাবন্তীতে ফিরে যাওয়া। সেইজন্যেই, মাঝে মধ্যেই তিনি তার নিজস্ব ওয়ার্ক আউটের ছবি পোস্ট করছেন। কখনো কখনো ভিডিও পোস্ট করে বোঝাতে চাইছেন যে যতই ঘাম ঝরুক, গা ব্যথা হোক, ট্রেনারের পরামর্শ নিয়েই এক্সারসাইজ চালিয়ে যাবেন তিনি।

whatsapp logo