whatsapp channel

Yash-Nusrat: অন্তঃসত্ত্বা নুসরতের হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে অবশেষে মুখ খুললেন যশ

25 শে অগস্ট সকালে নুসরত জাহান (Nusrat Jahan)-এর হাসপাতালে ভর্তি হওয়ার খবর ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়েছে। এবার এই ব‍্যাপারে মুখ খুললেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। যশ জানিয়েছেন, এই খবর সম্পূর্ণ মিথ্যা।…

Avatar

HoopHaap Digital Media

25 শে অগস্ট সকালে নুসরত জাহান (Nusrat Jahan)-এর হাসপাতালে ভর্তি হওয়ার খবর ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়েছে। এবার এই ব‍্যাপারে মুখ খুললেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। যশ জানিয়েছেন, এই খবর সম্পূর্ণ মিথ্যা।

এই মুহূর্তে নুসরত তাঁর বন্ধুর বাড়িতে রয়েছেন। কিন্তু 25 শে অগস্ট রাতে একটি বেসরকারি হাসপাতালে নুসরতের ভর্তি হওয়ার কথা ছিল। এদিন শিলাদিত‍্য মৌলিক (Shiladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘চিনেবাদাম’-এর মহরতে নুসরতের হাসপাতালে ভর্তির খবর নস‍্যাৎ করে দিয়েছেন যশ।

অপরদিকে নুসরত তাঁর চিকিৎসকের কাছে দাবি করেছিলেন, তাঁর সন্তানের জন্মের সময় যেন যশ তাঁর পাশে থাকেন। কিন্তু শেষ অবধি তিনি নুসরতের পাশে থাকবেন কিনা, এই ব‍্যাপারে এখনও যশ কিছু খোলসা করেননি।

24 শে অগস্ট নুসরত ও যশ একসঙ্গে রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় সেই সময়ের কোনো ছবি শেয়ার না করলেও নিজেদের ইন্সটাগ্রাম স্টোরিতে আলাদাভাবে দুজনেই ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা গিয়েছে, দুজনের খাবার তৈরি করছেন একই রাঁধুনি। প্রায় একই সময়ে দুজনে ভিডিও শেয়ার করেছিলেন। ফলে অনায়াসেই বোঝা যাচ্ছে, একসঙ্গেই ছিলেন তাঁরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media