Advertisements

Ankush Hazra: ‘১২ বছর ধরেই ও আমার সাথে….’, প্রেমিকার সামনেই ফের বেফাঁস মন্তব্য অঙ্কুশের!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

মুক্তি পেতে চলেছে অঙ্কুশ হাজরা (Ankush Hazra) অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘মির্জা’। নিজের প্রযোজনায় প্রথম ছবি তৈরি করেছেন তিনি। মুক্তির আগে চলছে জোর কদমে প্রচার। সেই উপলক্ষেই নিজের জন্মস্থান বর্ধমানে গিয়েছিলেন অঙ্কুশ। সঙ্গে ছিলেন প্রেমিকা ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। তিনিও অভিনয় করেছেন মির্জা ছবিতে। আর বর্ধমানে গিয়েই প্রেমিকাকে সঙ্গে নিয়ে তিনি ঢুকে পড়েন ছোটবেলার বন্ধুর মিষ্টির দোকানে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

জানা গিয়েছে, অঙ্কুশের এই বন্ধুর নাম ভিকি। বর্ধমানে তাঁর দোকান বেশ জনপ্রিয় রামপ্রসাদের লস্যির দোকান নামে। ভিডিওতে দেখা যায়, বন্ধুর দোকানে মাটির ভাঁড় থেকে চামচে করে ঐন্দ্রিলাকে রাবড়ি খাইয়ে দিচ্ছেন অঙ্কুশ। অঙ্কুশ ঐন্দ্রিলাকে দেখেই ভিড় জমে যায় দোকানের বাইরে। এদিন অভিনেতা মজা করে বলেন, ঐন্দ্রিলা ১২ বছর ধরে তাঁর ছোট বোন। ১২-১৩ বছর একসঙ্গে থাকলে ভাই বোনই হয়ে যায়।

পালটা রাগী রাগী স্বরে ঐন্দ্রিলা বলে ওঠেন, ‘কেন আমি তো অঙ্কুশকে কাকু বলি’। সঙ্গে সঙ্গে অঙ্কুশ বলেন, ‘আসলে ও আমাকে কাকু বলে, কারণ আমার হিরোইনটা আমাকে জানু বলে’। মজা, খুনসুটিতে বর্ধমানে মির্জার প্রচার জমিয়ে দেন অঙ্কুশ ঐন্দ্রিলা। এদিনের প্রচারের বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মির্জায় অঙ্কুশের সঙ্গে দেখা যাবে তাঁর বাস্তবের প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে। দুজনের বিয়ে নিয়ে দীর্ঘদিন ধরেই চলছে গুঞ্জন। এক সাক্ষাৎকারে অঙ্কুশ বলেন, ঐন্দ্রিলা ছোটপর্দা দিয়ে অভিনয় শুরু করলেও তাঁর ইচ্ছা ছিল সিনেমায় কাজ করার। সবে শুরু করেছেন তিনি। এখনই তাঁকে সংসারের দায়িত্ব দিতে চান না। অঙ্কুশ বলেন, পরিবারের গুরুত্ব, দায়িত্ব সম্পর্কে ঐন্দ্রিলা যথেষ্ট ওয়াকিবহাল। এখন বিয়ে করলেই কেরিয়ার ভুলে সংসার নিয়ে মাতবেন ঐন্দ্রিলা। সেই ভাবনা থেকেই এখন বিয়ের কথা ভাবছেন না বলে জানান অঙ্কুশ। মজা করে অঙ্কুশ বলেন, বিয়ের বাজেট বাড়লে আরো এক বছর পিছিয়ে দেবেন। তবে বিয়ে করবেন ঠিকই।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow