BollywoodHoop Plus

Raj Kundra: এখনই মিলছে না রেহাই, পর্ণ ফিল্ম কান্ডে আবারও পুলিশি হেফাজতে রাজ কুন্দ্রা

গত বছর পর্ণফিল্ম বানানোর অভিযোগে গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। কিন্তু পরবর্তীকালে জামিনে মুক্ত হয়ে গিয়েছিলেন তিনি। তবে আবারও পুলিশি হেফাজতে রাজ। তিনি জামিনে মুক্ত হওয়ার পর অনেকেই ভেবেছিলেন বিষয়টি নিয়ে আর হয়তো এগোবে না আইন। কিন্তু রাজ হাজতবাস করাকালীন তাঁর বেশ কিছু ব্যাঙ্ক অ্যাকাউন্টের সন্দেহজনক লেনদেনের ব্যাপারটি ইডি-র নজরে আসে। তদন্তকারী অফিসারদের অনুমান, রাজ জড়িত ছিলেন বেটিং চক্রের সাথেও।

এরপরেই 19 শে মে, সকালে আটক করা হয় রাজকে। তাঁর বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ উঠেছে। এই আর্থিক তছরুপের সঙ্গে যোগ রয়েছে পর্ণ কান্ডের। 2021 সালের ফেব্রুয়ারি মাসে মাড আইল্যান্ডের একটি বাংলোয় বেআইনি পর্ণ ফিল্ম বানানোর অভিযোগে গহনা বশিষ্ঠ (Gehena Vashishth) সহ বেশ কয়েকজন উঠতি মডেলকে গ্রেফতার করা হয়। তাঁদের মাধ্যমেই সামনে আসে রাজ কুন্দ্রার বেআইনি পর্ণ ফিল্ম বানানোর ব্যবসার কথা। ইতিমধ্যেই মুম্বই পুলিশকে রাজের পর্ণ ফিল্ম ব্যবসার কথা জানান শার্লিন চোপড়া (Sherlyn Chopra) ও পুনম পান্ডে (Poonam Pandey)। এরপরই মুম্বই পুলিশের নজরে আসে রাজের কর্মকান্ডের কথা। ভিয়ান ইন্ডাস্ট্রির আড়ালে ‘হটশটস’ অ্যাপের মাধ্যমে নেট দুনিয়ায় পর্ণ ফিল্ম আপলোড করতেন রাজ। এছাড়াও ‘বলিফেম’ নামে একটি অ্যাপ লঞ্চের কথাও চলছিল। কিন্তু তার আগেই রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। তাঁকে জেরা করে জানা যায়, 2019 সালে আর্মসপ্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড তৈরি করেছিলেন রাজ। এই কোম্পানির মাধ্যমেই বেআইনি পর্ণ ফিল্ম ব্যবসা চালাতেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

পরবর্তীকালে আর্মসপ্রাইমের সঙ্গে চুক্তি হয় ব্রিটিশ কোম্পানি কেনরিনের। কেনরিনের মালিক প্রদীপ বক্সী (Pradip Bakshi) রাজের ভগ্নীপতি। কেনরিন অধিগ্রহণ করে হটশটসকে। আগে এই অ্যাপটি প্লে স্টোর থেকে আপলোড করা যেত। বর্তমানে তা প্লে স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছে। রাজের সোশ্যাল মিডিয়া, ই-মেল ও হোয়‍্যাটসঅ্যাপ মেসেজ থেকে জানা গেছে, পর্ণ ফিল্ম আপলোডের বিষয়ে জড়িত রয়েছেন রাজ।

তবে শিল্পা শেঠি (Shilp Shetty) পুলিশি জেরার মুখে জানিয়েছেন, তিনি রাজের পর্ণ ফিল্ম ব্যবসা সম্পর্কে অবগত ছিলেন না। অথচ শার্লিন জানিয়েছেন, শিল্পার ইন্ধন ছিল রাজের কর্মকান্ডে। ফলে শিল্পা এখনও মুম্বই পুলিশের কাছে ক্লিনচিট পাননি।

 

View this post on Instagram

 

A post shared by ETimes (@etimes)

whatsapp logo