whatsapp channel

Puja Banerjee: ভিজে শরীরে চেপে বসছে কালো সুইমস্যুট, পূজার লাস্যময়ী রূপ দেখলে চোখ ফেরাতে পারবেন না

ফিরে চলুন আজ থেকে বেশ কয়েক বছর পেছনে। অন্তত দশ বছর আগে টলিউডে বাণিজ্যিক মশলা ছবির সাফল্যের গ্রাফ ছিল উর্দ্ধমুখী। সে সময়ে ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়াচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কোয়েল…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ফিরে চলুন আজ থেকে বেশ কয়েক বছর পেছনে। অন্তত দশ বছর আগে টলিউডে বাণিজ্যিক মশলা ছবির সাফল্যের গ্রাফ ছিল উর্দ্ধমুখী। সে সময়ে ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়াচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কোয়েল মল্লিকের মতো অভিনেত্রীরা। আরো এক সুন্দরী নায়িকা দ্রুত দৃষ্টি আকর্ষণ করেছিলেন সবার। তিনি পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। টলিউডে কয়েকটি ছবিতে কাজ করেই দর্শক মনে নিজের ছাপ ফেলতে সক্ষম হয়েছিলেন তিনি।

Advertisements

দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ ২’ এবং সোহম চক্রবর্তীর সঙ্গে ‘লাভেরিয়া’ এই দুটি ছবি আজো বিশেষ জায়গা করে রেখেছে পূজার কেরিয়ারে। তবে শুধু টলিউডেই নয়, হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতেও বেশ জনপ্রিয় ছিলেন তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে আর উল্লেখযোগ্য কাজ না করলেও মুম্বইতে একটানা কাজ করতে থাকেন পূজা। ধীরে ধীরে খ্যাতি বাড়ে তাঁর। সেখানেই মনের মানুষ খুঁজে সংসার পেতে বসেন অভিনেত্রী। আইনি বিয়ের পরেই সন্তানসম্ভবা হয়ে পড়েন পূজা। ছেলে কৃশিবের জন্মের পর ধুমধাম করে সামাজিক বিয়ের অনুষ্ঠান করেন তিনি।

Advertisements

Puja Banerjee: ভিজে শরীরে চেপে বসছে কালো সুইমস্যুট, পূজার লাস্যময়ী রূপ দেখলে চোখ ফেরাতে পারবেন না

Advertisements

বর্তমানে পূজাকে নিয়ে বাঙালি দর্শকদের মাতামাতি দেখার মতো। বেশ অনেকদিন বাদে কলকাতায় ফিরেছেন তিনি। যোগ দিয়েছেন ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শোতে। এই শোয়ের অন্যতম বিচারক তিনি। পূজার সৌন্দর্যে মুগ্ধ নেটিজেনরা। শাড়ি থেকে শুরু করে ওয়েস্টার্ন পোশাক, তিনি যাই পরুন না কেন, সবেতেই সকলের চোখ তাঁর দিকেই আটকে থাকে। সোশ্যাল মিডিয়াতেও মাঝে মধ্যেই অভিনেত্রীর লাস্যময়ী ছবি ভাইরাল হতে থাকে।

Advertisements

সম্প্রতি পূজার আরো একটি ছবি বেশ চর্চায় উঠে এসেছে নেট পাড়ায়। অবশ্য ছবিটি বেশ পুরনো। সেখানে দেখা যাচ্ছে, সুইমিং পুলের ধারে বসে রয়েছেন পূজা। তাঁর পরনে কালো রঙের বিকিনি। ভেজা চুল ছড়িয়ে রয়েছে পিঠের উপরে। পূজার মনোমোহিনী রূপ দেখে চোখই সরাতে পারছেন না নেট নাগরিকরা। ৫ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন ছবিটিকে। পূজার এই বোল্ড ছবিই এখন চর্চায় নেটপাড়ায়।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই