Hoop PlusTollywood

Puja Banerjee: ভেজা শরীরে সুইমিং পুলের ধারে শুয়ে এটা কি করলেন অভিনেত্রী পূজা ব্যানার্জী!

বাংলা বিনোদন জগতে পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) একটি উল্লেখযোগ্য নাম। টেলিভিশন জগৎ থেকে রুপোলি পর্দার লাইমলাইট- সবেতেই আনাগোনা রয়েছে এই অভিনেত্রীর। তবে শুধু বাংলায় নিজেকে সীমাবদ্ধ রাখেননি এই অভিনেত্রী, একাধিক ভাষার ছবিতে কাজ করেছেন। সর্বভারতীয় টেলিভিশন পর্দাতেও পরিচিতি লাভ করেছেন এই বঙ্গ সুন্দরী। ‘দেবাধিদেব মহাদেব’ নামক ধারাবাহিকে পার্বতীর চরিত্রে অভিনয় করে তিনি ইতিমধ্যে জায়গা করে নিয়েছেন আসমুদ্র হিমাচলের দর্শকদের মনে।

এখন বয়স বেড়েছে অভিনেত্রীর; পেরিয়েছে বিয়ে ও মাতৃত্বকালীন পর্যায়। কিন্তু এখনো নিজেকে একইভাবে যুবতী রেখেছেন এই অভিনেত্রী। এখনো তার টোনড ফিগার ঘুম কাড়তে সক্ষম যুব সমাজের। এখনো তাকে দেখে প্রেমে পড়েন অনেকেই। তার ফিটনেস রহস্য নিয়ে চর্চা চলতেই থাকে। আর তার মাঝেই আন্তর্জাতিক স্বাস্থ্য দিবসে নিজের ফিট চেহারার নিদর্শন রেখে গেলেন অভিনেত্রী। সুইমিং পুলের ধরে শুয়ে থাকা অবস্থায় তার একটি ছবি এখন ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ছবিতে দেখা গেছে খোলামেলা কালো মনোকিনি পরে সুইমিং পুলের পাড়ে চিৎ হয়ে শুয়ে আছেন তিনি। হাত দিয়ে আড়াল করছেন রোদের তাপ। আর পোশাকের ফাঁকে ধরা দিয়েছে তার ভেজা উরু এবং গোপন স্থানের কিছু অংশ।

আর ভেজা শরীরে পূজাকে দেখেই হুঁশ উড়ল নেটিজেনদের। ছবিটি ‘টলি অনলাইন’ নামের একটি বিনোদন পেজ থেকে পোস্ট করা হয়েছে। পোস্টের ক্যাপশনে বুঝিয়ে দেওয়া হয়েছে ছবির মর্ম। স্বাস্থ্য দিবসের দিনে ফিট অভিনেত্রীর একটি নিদর্শন রেখে দেওয়া হয়েছে। আর এই ছবি দেখেই পাগল নেটপাড়া। ছবির কমেন্ট বক্সে উপচে পড়ছে ভালোবাসার ইমোজি। অনেকেই আবার লিখে জানিয়েছেন যে তারা এখনো অভিনেত্রীকে দেখে কেন পাগল হন।

প্রসঙ্গত, পূজা দক্ষিণের ছবি দিয়ে শুরু করলেও বাংলা ছবি দিয়ে তাঁর খ্যাতি। হিরণের সঙ্গে ‘মাচো মস্তানা’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বাংলা ইন্ডাস্ট্রিতে ডেবিউ তাঁর। এরপর দেবের সঙ্গে ‘চ্যালেঞ্জ-২’ ছবিতে কাজ করেন তিনি। মিঠুন পুত্র মিমোর বিপরীতেও তিনি অভিনয় করেছেন ‘রকি’ ছবিতে। পূজার শেষ মুক্তিপ্রাপ্ত বাংলা ছবি ‘হইচই আনলিমিটেড’। সেই ছবিতে তিনি অভিনয় করেন সাংসদ-অভিনেতা দেব-এর সঙ্গে।

Related Articles