BollywoodHoop Plus

Monali Thakur: এই পোশাকে মঞ্চে যাওয়ার জন্য তৈরি বাঙালি গায়িকা মোনালি ঠাকুর!

ধীরে ধীরে আবারও ফিরছেন মোনালি ঠাকুর (Monali Thakur)। একসময় বিখ্যাত অভিনেত্রী ও গায়িকা মোনালি আপাতত বলিউড থেকে অনেকটাই দূরে। কিন্তু কিছুদিন আগেই খালি গলায় কিংবদন্তী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)-এর গাওয়া বিখ্যাত গজল ‘রসম-এ- উলফত’ গেয়ে শিরোনাম তৈরি করেছেন মোনালি। এবার তিনি ইন্সটাগ্রামে শেয়ার করলেন নিজের একটি ছবি।

মোনালির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ফুলস্লিভ ড্রেস। ক্যামেরার দিকে ঈষৎ পিছন ফিরে, হঠাৎই সামনের দিকে তাকিয়ে ছবিটি তুলেছেন মোনালি। পোশাকটি এক কাঁধ থেকে কিছুটা নিচে নামিয়ে রেখেছেন তিনি। এই পোশাকের সাথে কোনো গয়না পরেননি মোনালি। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মোনালি লিখেছেন, তাঁরা সবসময়ই মঞ্চে যাওয়ার জন্য তৈরি। মোনালির অনুরাগীদের কাছে তাঁর ছবি প্রশংসিত হয়েছে।

বলিউডে মোনালির হাতে ক্রমশ কমে এসেছিল কাজের সংখ্যা। একসময় ‘ইন্ডিয়ান আইডল’-এর মাধ্যমে নজর কেড়ে নেওয়া মোনালি অভিযোগ করেছিলেন, মহিলা হওয়ার কারণে বলিউডে তিনি লিঙ্গ বৈষম্যের শিকার। এরপর মাইক রিখটার (Mike Rikhter)-কে গোপনে বিয়ে করে বিদেশে চলে যান মোনালি। বলিউডের সঙ্গে যোগাযোগ কমে যায়। বিয়ের বেশ কয়েক বছর পর মোনালি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁদের বিয়ের খবর জানিয়েছিলেন। মোনালির বিয়ে হয়েছিল বান্দ্রায়। সেদিনই বিয়ের পর ফ্লাইটে ভারত ছেড়ে চলে যান তিনি।

বাংলা টিভি সিরিয়াল ‘আলোকিত এক ইন্দু’-র মাধ্যমে অভিনয় শুরু করেছিলেন মোনালি। বলিউডে অন্য ধারার ফিল্মে অভিনয় করেছেন তিনি। একের পর এক হিট গানও উপহার দিয়েছেন। রিয়েলিটি শোয়ের বিচারকের আসনও অলঙ্কৃত করেছেন মোনালি। তবে আপাতত বলিউডের চাকচিক্য থেকে দূরে থাকতে চান তিনি।

whatsapp logo