whatsapp channel

এক হনুমান এসে সপাটে চড় মারল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে, তুমুল ভাইরাল ভিডিও

এ কি কান্ড! না না এ কোনও সিনেমার কাহিনী নয়, বাস্তবেই ঘটেছিল এমন ঘটনা! কি ভাবছেন কি এমন ঘটনা ঘটল! তাহলে আসুন ফেরা যাক আসল ঘটনায়! শেষমেশ বলিউড, হলিউড কাঁপানো…

Avatar

HoopHaap Digital Media

এ কি কান্ড! না না এ কোনও সিনেমার কাহিনী নয়, বাস্তবেই ঘটেছিল এমন ঘটনা! কি ভাবছেন কি এমন ঘটনা ঘটল! তাহলে আসুন ফেরা যাক আসল ঘটনায়! শেষমেশ বলিউড, হলিউড কাঁপানো বিশ্ব সুন্দরীকে একটা হনুমান এসে গালে বসিয়ে দিল সপাটে চড়!

কি ভাবছেন তো প্রিয়াঙ্কার নিন্দুকেরা এইরকম চর্চা রটাচ্ছেন তাই তো! না একদমই নয়, অভিনেত্রী নিজেই ফাঁস করেছিলেন ‘ব্লাস্ট ফ্রম দ্য পাস্ট’। ২০১৬ সালে কপিল শর্মার চ্যাট শো-তে এসে নিজেই প্রকাশ্যে এনেছিলেন নিজের সঙ্গে ঘটে যাওয়া এই অদ্ভুত ঘটনা।

প্রিয়াঙ্কা নিজেই জানান, যখন তিনি তৃতীয় শ্রেণিতে পড়তেন তখনই তাঁর স্কুলের মাঠে গাছের ডালে একটা হনুমানকে নিজের গা পরিষ্কার করতে দেখে তিনি খুব হেসেছিলেন বলে হয়তো হনুমানটি ক্ষুণ্ণ হয়ে গাছের ডাল থেকে সোজা নেমে এসে প্রিয়ঙ্কার গালে বসিয়ে গিয়েছিলেন সপাটে ৫ আঙুলের চড় !

এই ঘটনা বলতে বলতে প্রিয়াঙ্কা নিজেই হেসে দেন। তারপর খানিকটা খোশ মেজাজে জানান, “হনুমানটা নীচে এসে তাঁকে চড় মারে চলে যায়। এ ভাবে হনুমানের থেকে চড় খেয়েছিলেন তিনি”। তারপরেই সবাই জুড়ে দেন অট্টহাসি। তা হবে নাই বা কেন! অভিনেত্রীর ছোটবেলার এই কিসসা শুনে হাসি আর কি ধরে রাখা যায়। এমনকি হোস্ট কপিল শর্মা নিজেও হেসে লুটোপুটি খেয়েছিলেন। কপিল শর্মার শো-তে একাধিক বার অতিথি হয়ে এসেছেন প্রিয়ঙ্কা। কৌতুকে কপিলকে একেবারে ঘায়েল করতে পারেন একমাত্র নিক-পত্নীই। সে কথা কপিল নিজেই স্বীকার করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media