whatsapp channel

Hiya Dey: দীঘায় হট অবতারে ছোট পর্দার পটল, বিকিনি পরার আর্জি নেটিজেনদের

‘পটলকুমার গানওয়ালা’-র মাধ্যমে হিয়া দে (Hiya Dey) একসময় পরিচিত হয়ে উঠেছিলেন পটল নামেই। শিশুশিল্পী ছিলেন তিনি। তবে বর্তমানে হিয়া টিনএজার। রীতিমত খোলামেলা পোশাকে ছবি শেয়ার করার পাশাপাশি হিয়া বধূবেশেও ছবি…

Avatar

Nilanjana Pande

‘পটলকুমার গানওয়ালা’-র মাধ্যমে হিয়া দে (Hiya Dey) একসময় পরিচিত হয়ে উঠেছিলেন পটল নামেই। শিশুশিল্পী ছিলেন তিনি। তবে বর্তমানে হিয়া টিনএজার। রীতিমত খোলামেলা পোশাকে ছবি শেয়ার করার পাশাপাশি হিয়া বধূবেশেও ছবি শেয়ার করেন। তবে অধিকাংশ সময়েই সমালোচিত হন তিনি। সাম্প্রতিক কালে হিয়ার আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিতে হিয়ার পরনে রয়েছে গাঢ় নীল রঙের নি লেংথ ড্রেস। ড্রেসটির স্লিভ স্প্যাগেটি। হালকা মেকআপ করেছেন হিয়া। চোখে রয়েছে কালো সানগ্লাস। কানে ছোট্ট ইয়ারিং। চুল পনিটেল করেছেন তিনি। পায়ে রয়েছে সাদা রঙের বিচ স্লিপার। দীঘার সি-বিচে তোলা হয়েছে ছবিটি। সি-বিচের বোল্ডারের উপর দাঁড়িয়ে ছবি তুলেছেন হিয়া। ছবিটি শেয়ার করে হিয়া ক্যাপশনে একটি পাথরের ইমোজি পোস্ট করেছেন। হিয়ার এই ছবিতে সমালোচনার সুযোগ না পেয়ে বাংলাদেশের এক নেটিজেন লিখেছেন, হিয়া বিকিনি পরেননি কেন! পৃথিবীর ইতিহাসে চৌদ্দ বছর বয়সী কোনো মেয়েকে এখনও অবধি বিকিনি পরতে দেখা যায়নি।

তবে হিয়া কোনোদিনই ট্রোলের উত্তর দেন না। কিন্তু এবার তার জন্যও ট্রোল হলেন তিনি। নেটিজেনদের একাংশ হিয়াকে কটাক্ষ করে লিখেছেন, পটলের এখন দাম বেশি, ও উত্তর দেবে না। গত বছর হিয়া বড় পর্দায় ডেবিউ করেছেন বাংলা ফিল্ম ‘নির্ভয়া’-র মাধ্যমে। এই ফিল্মে তের বছরের অন্তঃসত্ত্বা মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন হিয়া।

কিন্তু এরপর অভিনয় থেকে দূরে রয়েছেন হিয়া। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ থাকলেও আপাতত পড়াশোনা নিয়ে ব্যস্ত তিনি। ভবিষ্যতে পরিচালক হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন হিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

whatsapp logo