BollywoodHoop Plus

Sushmita Sen: হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন!

হৃদরোগের হার বর্তমানে ক্রমবর্ধমান। বিশেষতঃ যাঁরা ধূমপান করেন, তাঁদের ক্ষেত্রে হৃদরোগের সম্ভাবনা বেশি। হৃদরোগে আক্রান্ত হলে সময়মতো চিকিৎসা করলে সুস্থ হয়ে ফিরে আসা সম্ভব হয়। সুস্মিতা সেন (Susmita Sen)-এর ক্ষেত্রেও ঘটল একই ঘটনা। প্রাক্তন বিশ্বসুন্দরী ও বলিউড তারকা সুস্মিতা সাম্প্রতিক কালে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তবে সেই খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েনি। কারণ এই ঘটনাকে এতদিন মিডিয়ার চোখের আড়ালে রেখেছিলেন সুস্মিতা।

বুধবার, তাঁর বাবা সুবীর সেন (Subir Sen)-এর সাথে ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করে সুস্মিতা নিজেই জানিয়েছেন, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। সুস্মিতা লিখেছেন, কয়েকদিন আগে তাঁর হার্ট অ্যাটাক হয়েছিল। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে গেলে সুস্মিতার অ্যাঞ্জিওপ্লাস্টি হয়। স্টেন্ট বসানো হয়। এই খবর জানিয়ে সুস্মিতা মজা করে লিখেছেন, তাঁর কার্ডিওলজিস্ট সুনিশ্চিত করেছেন, তাঁর হৃদয় যথেষ্ট বড়। সঠিক সময়ে সঠিক ব্যবস্থা করার জন্য অনেকের প্রতি কৃতজ্ঞ সুস্মিতা। ইন্সটাগ্রামে পোস্ট করে তাঁর অনুরাগীদের নিজের সুস্থতার খবর দিয়েছেন সুস্মিতা। পাশাপাশি তিনি সকলকে ভালোবাসা জানিয়েছেন।

এই পোস্টে সুস্মিতা সকলের সাথে শেয়ার করেছেন তাঁর বাবার কথাও। সুবীরবাবু চান, চিরকাল সুস্মিতার হৃদয় আনন্দে ভরে থাকুক ও মনে থাকুক অদম্য সাহস। তিনি সবসময়ই তাঁর মেয়ের পাশে থাকবেন বলে জানিয়েছেন সুবীরবাবু। বরাবরের মতোই ‘দুগ্গা দুগ্গা’ লিখে মা দুর্গাকে স্মরণ করে তাঁর পোস্ট শেষ করেছেন সুস্মিতা।

‘আরিয়া 2’ ওয়েব সিরিজে শেষবার দেখা গিয়েছে সুস্মিতাকে। এছাড়াও একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

whatsapp logo