whatsapp channel

মোয়ানাকে জড়িয়ে ধরে চুমুতে ভরিয়ে দিলেন ‘মোহর’-এর শ্রেষ্ঠা, ভাইরাল ভিডিও

ইনস্টাগ্রাম রিলের জন্মের এক বছর হয়ে গেছে। গত বছর টিকটক ব্যান হয়ে যাওয়ায় জন্ম হয়েছিল ইনস্টাগ্রাম রিলের। টলিউডের তারকাদের মধ্যে কেউই প্রায় বাকি নেই ইনস্টাগ্রাম রিল বানাতে। কিন্তু মধুরিমা বসাক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ইনস্টাগ্রাম রিলের জন্মের এক বছর হয়ে গেছে। গত বছর টিকটক ব্যান হয়ে যাওয়ায় জন্ম হয়েছিল ইনস্টাগ্রাম রিলের। টলিউডের তারকাদের মধ্যে কেউই প্রায় বাকি নেই ইনস্টাগ্রাম রিল বানাতে। কিন্তু মধুরিমা বসাক (madhurima basak)-এর সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম রিল নজর কেড়ে নিল।

Advertisements

মধুরিমার শেয়ার করা ইনস্টাগ্রাম রিলে তিনি ‘ও মেরে দিল কে চয়ন’ গানটির রিভাইভাল ভার্সন ব্যবহার করেছেন। এই রিলে তাঁর ‘দিল কে চয়ন’ হিসাবে তিনি সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন তাঁর পোষ‍্য সারমেয়-র। সারমেয়টি জাতে হাস্কি। তার নাম মোয়ানা। মোয়ানাও খুব খুশি। আফটার অল সে-ই তো আসল স্টার। তবে একসময় সে লজ্জা পেয়ে মধুরিমার পিছনে মুখ লুকিয়েছে। রিলে মধুরিমার পরনে ছিল ফ্রন্ট ওপেন কালো-সাদা চেক শার্ট ও সাদা টপ এবং আকাশী রঙের জিনস। মোয়ানার গলায় ছিল লাল-সাদা বো। মধুরিমা ও মোয়ানার মিষ্টি রিলটি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

Advertisements

মডেলিং-এর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন মধুরিমা। এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে সপ্তর্ষি মৌলিক (saptarshi moulik) অভিনীত চরিত্র ডিংকার স্ত্রী কিয়ার চরিত্রে অভিনয় করছেন মধুরিমা। কিয়া চরিত্রটি নেগেটিভ। শ্রীময়ীর জীবনকে দুর্বিষহ করে তুলতে চায় কিয়া। কিয়ার চরিত্রে মধুরিমার অভিনয় প্রশংসিত হয়েছে। এছাড়াও ‘মোহর’-এ শ্রেষ্ঠা নামক খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন মধুরিমা।

Advertisements

কিন্তু টেলিভিশনেই থেমে নেই মধুরিমার জার্নি। 2019 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘সত্যান্বেষী ব্যোমকেশ’-এর মাধ্যমে ফিল্মে অভিনয় শুরু করেছিলেন মধুরিমা। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত নুসরত জাহান ( nusrat jahan) অভিনীত ফিল্ম ‘ডিকশনারি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মধুরিমা। ফিল্মটি পরিচালনা করেছেন ব্রাত্য বসু (bratya basu)। এছাড়াও 2022 সালে মুক্তি পেতে চলেছে মধুরিমা অভিনীত ফিল্ম ‘এক্স ইকুয়াল টু প্রেম’।

whatsapp logo
Advertisements
Avatar