Hoop PlusTollywood

Srabanti Chatterjee: রণবীর কাপুরকে কাছে পেয়ে জড়িয়ে ধরলেন শ্রাবন্তী! অভিনেত্রীর কান্ডে হতবাক নেটমহল

ব্যক্তিগত জীবনের প্রেম হোক কিংবা বেজিকাণ্ড নিয়ে আইনি জটিলতা। এখন সংবাদপত্রের শিরোনামে চর্চায় রয়েছেন একটি নাম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁকে বেশ কয়েকবার হাজিরা দিতে হয়েছে বন্যপ্রাণী সুরক্ষা দপ্তরের অফিসে। আজ আবারও সংবাদপত্রের চর্চায় উঠে আসলেন অভিনেত্রী। তবে একটি অন্য কারণে।

সেই কারণ শুনলে আপনিও অবাক বনে যাবেন। স্বয়ং রণবীর কাপুরকে আলিঙ্গন করে সেলফি তুলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আলিয়া ভাটের হবু স্বামীর সঙ্গে এ হেন ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে রাতারাতি ভাইরাল হয়েছেন তিনি।

তবে ছবিতে যে রণবীর কাপুরকে দেখা যাচ্ছে তিনি আসলে রক্তমাংসের রণবীর কাপুর নন। দুবাইয়ের মাদাম তুসো মিউজিয়ামে মোমের মূর্তির সঙ্গে ফ্রেম ভাগ করে নিলেন তিনি। এই ইনস্টাগ্রাম পোষ্টের কমেন্টে ঐন্দ্রিলা সাহা লেখেন,“ রণবীরকে আমার বিষয় সব বলেছে তো?” প্রত্যুত্তরে শ্রাবন্তীও জবাব দেন, “কানে কানে সব বলে দিয়েছি বেবি।”আসলে কিছুদিন আগেই দুবাই ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী। সেখানেই মাদাম তুসোর মিউজিয়ামে যান নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

এছাড়াও তার সঙ্গে সেলফিতে দেখা যায় টম ক্রুজ এবং জাস্টিন বিবারের মত হলিউড তারকাদের। কিন্তু বর্তমানে অভিনেত্রী যথেষ্ট আইনি জটিলতায় রয়েছেন। তাঁর গাড়িচালককে গ্রেফতার করা হয়েছে। সম্প্রতি তিনি হাজিরা দিয়েছেন বিধাননগর আদালতেও। তিনি যদি দোষী সাব্যস্ত হন তো ছয় থেকে সাত বছর তাকে কারাবাসের পিছনেও থাকতে হতে পারে।

বন্যপ্রাণী সুরক্ষা আইন ১৯৭২-এর ৯,১১, ৩৯, ৪৮, ৪৯, ৪৯এ- ধারায় তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ছোট্ট একটি বিষয় থেকে মামলা-মোকদ্দমা অবধি গড়াবে এটি অভিনেত্রী নিজেও আন্দাজ করতে পারেননি। তবে তিনি আইনের প্রতি সম্পূর্ণ আস্থা রাখছেন এবং সরকারের সকল দপ্তরকে নিজের সাধ্যমত সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি।

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘প্রত্যেক বিয়ের পরেই কেন একটি করে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়ায় ও?’ এটা যে শ্রাবন্তীর উদ্দেশে তা মনে হয় যে কেউ বলে দিতে পারবে!