BollywoodHoop Plus

Nysa Devgan: দেখতে সুন্দরী হয়ে গেলেও ফের ট্রোলের মুখে কাজল কন্যা নায়সা!

বর্তমান প্রজন্মের ‘স্টারকিড’দের মধ্যে অন্যতম হলেন অজয় তনয়া নায়সা দেবগন (Nysa Devgan)। একদিকে বাবা অজয় দেবগন (Ajay Dengan) যেমন এখনো বলি-টাউনের একটি পরিচিত নাম, অন্যদিকে তার মা কাজলের (Kajol) রূপে আজও পাগল অনুরাগীরা। আর তাদের দুজনের কাছেই মেয়ে নায়সা খুবই স্নেহের। কিন্তু নানা সময়ে নানা বিষয়ে বিতর্কের মুখোমুখি হতে হয় এই স্টারকিডকে। কখনো রূপের বদল ঘটে প্লাস্টিক সার্জারির বিতর্ক, কখনো পোশাক বিতর্ক, কখনো উশৃঙ্খল জীবনযাপন নিয়ে বিতর্ক, আবার কখনো প্রেম বিতর্ক। সব মিলিয়ে যেন বিতর্কের আরেক নাম হয়ে উঠেছেন নায়সা।

তবে এবার এক অন্য বিতর্কের মুখোমুখি হলেন অজয় কন্যা। এবার হিন্দি বলতে গিয়ে হোঁচট খেতে হল তাকে। আর যে বিষয় ঘিরে নানা তির্যক মন্তব্যের শেষ নেই। ফের ট্রোলিংয়ের মুখোমুখি হলেন তিনি। বিষয়টি ঠিক কি? ঘটনার সূত্রপাত একটি অনুষ্ঠানকে ঘিরে। মহারাষ্ট্রের আহমেদনগরে বাবার এন ওয়াই সংস্থার একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার কন্যা। এই অনুষ্ঠানে নানা কর্মসূচি পালন করা হয়। ছাত্রছাত্রীদের মধ্যে বই বিতরণের পাশাপাশি একটি ডিজিটাল লাইব্রেরিও উদ্বোধন করেন নায়সা। আর সেখানেই বক্তব্য রাখতে বলা হয় তাকে। ছাত্রছাত্রীদের অনুরোধে হিন্দিতে বক্তব্য রাখতে গিয়েই ঘটল যত বিপত্তি।

এই অনুষ্ঠানের একটি ছোট্ট ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিওতে দেখা যাচ্ছে হিন্দি বলতে গিয়ে রীতিমতো নাকাল হতে হচ্ছে কাজল তনয়াকে। আর সেই ভিডিও ঘিরেই তৈরি বিতর্কের বাতাবরণ। অনেকেই কটাক্ষ করে বললেন অনেক কথা। কেউ বলেন, ‘একে দেখে তো মনে হচ্ছে বক্তৃতা তৈরি করেই আসেনি’; অন্যজন আবার লিখেছেন, ‘নায়সার অবস্থা দেখে আমার নিজের লজ্জা লাগছে’; আবার আরেকজন লিখেছেন, ‘ক্যাটরিনা কাইফও তাঁর কেরিয়ারের শুরুতে এত খারাপ হিন্দি বলতেন না।’

প্রসঙ্গত, কয়েকদিন আগেই বিতর্কে জড়িয়েছিলেন এই তরুণী। পার্টি করে বেরোতে গিয়েই বেসামাল হয়ে পড়েছিলেন তিনি। উস্কোখুস্কো চুল, মেকআপহীন নায়সা টলমল পায়ে বেরিয়ে এসেছিলেন সেই পার্টি থেকে। আর এই বিষয় ঘিরে নানা কটাক্ষ করেছিলেন অনেকেই।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা