BollywoodHoop PlusHoop Viral

Bharti Singh: সন্তান কোলে এয়ারপোর্টে ক্যামেরাবন্দি ভারতী সিং, ‘কি কিউট তোমার ছেলেটা’ বলল নেটপাড়া

টিনসেল টাউনে চলতি বছরে এসেছে ‘গোলা’। বর্তমানে এটাই তার পরিচয়। যদিও তার প্রকৃত নাম লক্ষ্য সিং লিম্বাচিয়া (Lakshya Singh Limbachiya)। গোলার মা ভারতের নামী কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) ও বাবা হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya) হলেও গোলা কিন্তু তার নিজের পরিচয়ে স্বতন্ত্র। প্রায়ই মায়ের সাথে দেখা মেলে তার। গণপতি বিসর্জনের দিন ভারতীর কোলে বসে তদারকি করতে দেখা গিয়েছিল একরত্তি গোলাকে। এবার বিমানবন্দরে আবারও মায়ের কোলে গম্ভীর মুখে বসে থাকতে দেখা গেল তাকে।

সাম্প্রতিক কালে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেল গোলার কোনো প্রাইভেসি রাখতে দেন না তার মা ভারতী। সে দিব্যি বসেছিল তার প্র্যামে। ভারতী আদর করে কোলে তুলে নিলেন গোলাকে। জিনসের জগার্স ও সাদা টি-শার্ট পরে বেশ মিষ্টি লাগছিল তাকে। ভারতীর পরনেও ছিল সাদা রঙের টি-শার্ট ও ট্রাউজার। পাপারাৎজিদের ক্যামেরার লক্ষ্য অবশ্য ভারতীর তুলনায় বেশি ছিল গোলাই। পাপারাৎজিদের একাংশ গোলাকে ডেকে বলছিলেন, তাঁরা গোলার মামা। প্রথমে গোলা গম্ভীর হয়ে থাকলেও তার প্রকৃত নাম ‘লক্ষ্য’ বলে তাকে সম্বোধন করা হতেই সে তাকিয়েছে পাপারাৎজিদের দিকে।

ভারতীও বললেন, প্রথমবার কেউ গোলাকে সঠিক নামে ডাকল। ভারতী বললেন, গোলা দিদার কাছে ঘুরতে গিয়েছিল। সেখানে তাকে মশা কামড়ে দিয়েছে। এই কারণে মশা তাকে উঠিয়ে নিয়ে যাওয়ার আগেই ফ্লাইটে সে ফিরে এসেছে মুম্বই। পাপারাৎজিরা বললেন, গোলা যথেষ্ট কিউট।

চলতি বছর ভারতী জন্ম দিয়েছেন গোলার। সন্তানের জন্ম দেওয়ার জন্য চিকিৎসকের নির্দেশে ওজন কমাতে হয়েছিল ভারতীকে। গোলার জন্মের আগের দিন অবধি শুটিং করেছেন ভারতী। গোলার জন্মের কয়েক সপ্তাহের মধ্যেই কাজে ফিরেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)