whatsapp channel

Bhagyashree: মেয়ের জন্মদিনে মনে রাখার মতন কথা বললেন ভাগ্যশ্রী

'দিল দিওয়ানা বিন সজনাকে মানে না' নব্বই দশকের এই গানটি নিশ্চয়ই মনে আছে সিনেমা প্রেমীদের? 'ম্যায়নে পেয়ার কিয়া' সুপারহিট ছবির সুপার হিট গানটিতে ভাগ্যশ্রী নামের যে ফুটফুটে মিষ্টি অভিনেত্রীকে সলমান…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘দিল দিওয়ানা বিন সজনাকে মানে না’ নব্বই দশকের এই গানটি নিশ্চয়ই মনে আছে সিনেমা প্রেমীদের? ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সুপারহিট ছবির সুপার হিট গানটিতে ভাগ্যশ্রী নামের যে ফুটফুটে মিষ্টি অভিনেত্রীকে সলমান খানের বিপরীতে দেখা গিয়েছিল তাঁকেও অবশ্যই মনে রেখেছেন সিনে বিশ্বের জনতা। অতিসম্প্রতি অর্থাৎ মঙ্গলবার ছিল তাঁর একমাত্র মেয়ের জন্মদিন। তাই শুভেচ্ছা জানিয়ে ছবির একটি সিরিজ শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

Advertisements

অভিনেত্রীর মেয়ে অবন্তিকা দাসানী ২৭ বছরে পা দিলেন। একদমই মায়ের মতন দেখতে তিনি। ভাগ্যশ্রীর শেয়ার করা তিনটি ছবিতে তা স্পষ্ট বোঝা যাচ্ছে। মাকে জড়িয়ে ধরে দাড়িঁয়ে আছে মেয়ে অবন্তিকা দাসানী।অবিকল মায়ের মতো তাকানো, মায়ের মতোই হাসি মেয়ের। অবশ্য এটিই স্বাভাবিক। প্রাক্তন অভিনেত্রী লিখেছেন,’শুভ জন্মদিন প্রিয়তমা। তোমার জীবন উড়োজাহাজের মতো অনেক উঁচুতে উঠুক।সব সময় খুশি থেকো।” তবে ভাগ্যশ্রীর একটি কথা বেশ সুন্দর। মা হয়ে সারা মেয়ের জাতির উদ্দেশ্যে উনি লিখেছেন,’“মেয়েরা! তোমাদের হৃদয় তোমার শরীরের বাইরে চলে আসতে চাইলে, তুমি কেবল তোমার শ্বাসকে ধরে রেখো। দেখো তোমার জীবন উড়ান লাগাবে।”

Advertisements

Advertisements

পোস্ট টি পেয়ে সিনে বিশ্বের তারকা ও অনুরাগী সম্প্রদায় উভয়েই শুভেচ্ছা জানিয়েছেন ভাগ্যশ্রী কন্যাকে। অভিনেত্রী পুনম ধিলোন লিখেছেন, “শুভ জন্মদিন প্রিয় অবন্তিকা।” উল্লেখযোগ্য ভাবে একজন ভক্ত মন্তব্য করেছেন, ” মায়ের সাথে প্রতিটা মুহূর্তই সুন্দর লাগে। শুভ জন্মদিন অবন্তিকা। তোমার সব স্বপ্ন সত্যি হোক।”

Advertisements

‘ম্যায়নে পেয়ার কিয়ার’ পর বেশ কিছু ছবি করে বলিউডের রঙিন জীবন থেকে বিদায় নিয়ে হিমালয় দাসানির সাথে সংসারী হয়েছিলেন ভাগ্যশ্রী। ছেলে অভিমন্যু ইতিমধ্যে বলিপাড়ার অন্যতম সদস্যের খাতায় নাম লিখিয়েছেন। ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’ তাঁরই অভিনীত অন্যতম মুভি। সলমানের বিগ বসের সেটে কিছুদিন আগেই ছেলের মুভির প্রোমোশন করতে দেখা গিয়েছিল ওঁকে। এছাড়া ভাগ্যশ্রীর মেয়েও এখন তেলুগু ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছেন। কিন্তু ভাগ্যশ্রী ফিরছেন কবে? দেখাই যাক তবে।

whatsapp logo
Advertisements
Avatar