Hoop PlusTollywood

Koushani Mukherjee: এমন ছবি শেয়ার করে অশালীন কটাক্ষের সম্মুখীন কৌশানী!

সাম্প্রতিক কালে হইচই-এ স্ট্রিম হয়েছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত প্রথম ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। এই ওয়েব সিরিজের প্রযোজক শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটির দুনিয়ায় পা রেখেছেন কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)-ও। এই ওয়েব সিরিজে কৌশানীর লুক নজর কাড়ার পাশাপাশি প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ কৌশানী ‘আবার প্রলয়’ -এর রেশ কাটতে না কাটতেই অনুরাগীদের সাথে শেয়ার করেছেন তাঁর নতুন ফটোশুটের ঝলক।

সপ্তাহের দ্বিতীয় দিন অর্থাৎ মঙ্গলবার কৌশানী ছবিগুলি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে একটি সিকুইনড ড্রেস। স্লিভলেস ড্রেসের উর্ধ্বাংশ কালো রঙের করসেটের মতো। কালো রঙের ফ্যাব্রিকের স্ট্রাইপ রয়েছে উর্ধ্বাংশ জুড়ে। ড্রেসটির নেকলাইন ভি প‍্যাটার্নের। নিম্নাংশে রয়েছে সবুজ ও সোনালি সিকুইনের কারুকার্য। এই ড্রেসটি শর্ট। ড্রেসের সাথে হালকা মেকআপ করেছেন কৌশানী। ন্যুড ব্রাউন শেডের আইশ‍্যাডো ও কালো রঙের আইলাইনার ব্যবহার করেছেন চোখে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ড্রেসের সাথে মানানসই সবুজ রঙের স্টোনের আংটি রয়েছে কৌশানীর ডান হাতের আঙুলে। বাঁ হাতের আঙুলে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড আংটি।

কৌশানীর গলায় রয়েছে সাদা ও সবুজ স্টোন স্টাডেড সিলভার নেকপিস। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে কৌশানী পোস্ট করেছেন সোনালি তারার ইমোজি। তবে নেটিজেনদের একাংশ কমেন্ট সেকশনে তাঁকে ট্রোল করেছেন। অনেকে করেছেন অশালীন কটাক্ষ। অনেকে কৌশানীর কন্ঠে বেসুরো গানের প্রসঙ্গ তুলে এনেছেন।

‘আবার প্রলয়’-এর পর আপাতত বাছাই করে কাজ করতে চান কৌশানী। এছাড়াও নিজের প্রযোজনা সংস্থার কাজেও মন দিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo