Hoop PlusReality show

Sourav-Dona: রোম্যান্টিক মুডে ‘দাদা-বৌদি’, রিহার্সাল ছাড়াই ডোনার সঙ্গে দুর্দান্ত নাচ সৌরভ গাঙ্গুলীর

দাদাকে মাঠেই দেখেছেন ছক্কা হাঁকাতে। মাঠ ছাড়াও ছোট পর্দায় প্রতি সপ্তাহে দাদাগিরি করতে হাজির হয়ে যান তিনি। কিন্তু, কখনো রোম্যান্টিক গানে নাচতে দেখেছেন? তাও আবার হোম মিনিস্টারের সঙ্গে? দেখেননি নিশ্চয়। তবে, এইবার দেখবেন।

শ্যুট বুট ব্লেজার পরে এক্কেবারে সুপার কুল সৌরভ, এবং তার পাশে থাকবেন তারই পার্সোনাল হোম মিনিস্টার। বুঝতেই পারছেন কে এই গৃহ মন্ত্রী। ইনি হলেন সৌরভ পত্নী ডোনা গাঙ্গুলী। সম্প্রতি, বিশ্ব বাংলার কনভেনশন সেন্টারে ফাইনালের শুটিং সম্পন্ন হয়েছে। আগামী ৫ই জুন জি বাংলার পর্দায় সম্প্রচারিত হবে দাদাগিরি আনলিমিটেড সিজন ৯। ওইদিন থাকছে একের পর এক চমক। যেহেতু দাদাগিরির ফাইনাল পর্ব, তাই থাকবে একাধিক চমকে দেওয়ার মতো অনুষ্ঠান।

সম্প্রতি, একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। যেখানে সৌরভ অর্থাৎ দাদা নাচ করবেন ওম শান্তি ওম গানের সঙ্গে। তাকে সঙ্গ দেবেন খোদ তার স্ত্রী ডোনা গাঙ্গুলী। ‘ওম শান্তি ওম’ ছবির ‘আঁখো মে তেরি’ গানের সাথেই নাচতে দেখা যাবে এই সুপার স্ট্রং জুটিকে।

স্ট্রং জুটি বলতে গেলে একটু পুরোনো দিনে ফিরতেই হয়। একটা সময় এমন ছিল, বাড়ির সামনে ব্যাডমিন্টন খেলতেন দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলী, বারান্দায় দাঁড়িয়ে দেখতেন ডোনা। দুজনের বাড়ি ছিল পাশাপাশি। কিন্তু, এই প্রেম বিয়ে নিয়ে অনেক ঝড় বয়ে যায়। শেষে ১৯৯৭ সালের ২১ ফেব্রুয়ারি চার হাত এক করে নেন। ডোনা রায় হয়ে যান ডোনা গাঙ্গুলি। এখনও সেই প্রেম,আবেগ অটুট। তারই প্রতিফলন দেখা যাবে আগামী ৫ ই জুন।

whatsapp logo