whatsapp channel

Srabanti Chatterjee: সকলের সামনে নিজের ‘সাদা রঙের পৃথিবী’ দেখালেন শ্রাবন্তী

বাংলা সিনে ইন্ডাস্ট্রিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একটা নাম, যা দর্শকদের মধ্যে বেশ পরিচিত বিগত দশক থেকেই। একের পর এক নামজাদা অভিনেতার বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করে তিনি মন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাংলা সিনে ইন্ডাস্ট্রিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একটা নাম, যা দর্শকদের মধ্যে বেশ পরিচিত বিগত দশক থেকেই। একের পর এক নামজাদা অভিনেতার বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করে তিনি মন জয় করেছেন ভক্তদের। তবে শুধুমাত্র অভিনয় নয়, শ্রাবন্তী ফ্যাশন মডেলিংয়ের বিষয়েও বেশ পটু। তাই বয়সের ছাপ শরীরে পড়লেও নিজের গ্ল্যামার দিয়ে তিনি ঢেকে রাখেন সবকিছু। আর এই কারণেই শ্রাবন্তীকে দেখলে এখনো প্রেমে পড়তে একপ্রকার বাধ্য হয়ে যান তার অনুরাগীরা। তার রূপের আগুনে আজও দাবানল জ্বলে ওঠে ভক্তদের মনে।

Advertisements

সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। সেখানে প্রায়ই নানা রূপ ও অবতারে দেখা তিনি। কখনো ট্র্যাডিশনাল শাড়িতে বঙ্গনারী হয়ে ওঠেন অভিনেত্রী, কখনো আবার পাশ্চাত্য পোশাকে বোল্ড অবতারে দেখা যায় তাকে। এককথায়, সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে নিয়ে এখনো উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। সম্প্রতি এমনই একজোড়া ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করে ভক্তদের মুগ্ধ করলেন অভিনেত্রী। এবার তাকে দেখা গেল প্রাচীন এক মন্দিরের সামনে। প্রাচীন এই স্থাপত্যের সামনে দাঁড়িয়ে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। তার পরণে রয়েছে ঘিয়ে রংয়ের সিল্ক শাড়ি ও দুধসাদা ব্লাউজ। পায়ে ম্যাচিং চপ্পল, হাতে ঘড়ি, মুখে নিউড মেকাপজ ঠোঁটে নিউড লিপষ্টিক, পরিপাটি করে বাঁধা চুল। যেন মন্দিরের সামনে দাঁড়িয়ে প্রাচীন রমণীর বেশে ধরা দিলেন অভিনেত্রী।

Advertisements

এই পোস্টে ছবির পাশাপাশি নজর কেড়েছে পোস্টের ক্যাপশনও। ক্যাপাশনে অভিনেত্রী লিখেছেন, ‘সাদা রংয়ের পৃথিবী……’। আর তাকে এই রূপে দেখে মুগ্ধ তার ভক্তকূল। অনেকেই তার রূপের প্রশংসায় হয়েছেন পঞ্চমুখ, আবার অনেকেই ভালোবাসা ও মুগ্ধতার ইমোজি দিয়েই ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। একজন লিখেছেন, ‘তোমায় এমনি সাজেই দেখতে সুন্দর লাগে’; অন্যজন লিখেছেন, ‘তোমায় দেখতে সুন্দর লাগছে ভীষণ’।

Advertisements

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবন নিয়ে একাধিকবার নেটিজেনদের কাছে বেশ কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার একাধিক বিয়ে নিয়েও অনেকবার জলঘোলা হয়েছে। তবে নিজেকে নিজের চোখে সুন্দরী দেখতেই ভালোবাসেন তিনি। তাই বারবার এসব সত্ত্বেও তিনি এসব নিয়ে থাকেন ‘বেফিকর’।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar