whatsapp channel

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, ব্যাচেলর পার্টি সেরে ফেললেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী

শীঘ্রই ইমনের বেচেলর উপাধি ঘুচবে! কারণ টলিউডে এখন একের পর এক বিয়ের ফুল ফুটছে। সেই তালিকায় এবার নাম গায়িকা ইমন চক্রবর্তীর। সাত পাকে বাঁধা পড়বেন ইমন, ইতিমধ্যেই হয়ে গিয়েছে তাঁর…

Avatar

HoopHaap Digital Media

শীঘ্রই ইমনের বেচেলর উপাধি ঘুচবে! কারণ টলিউডে এখন একের পর এক বিয়ের ফুল ফুটছে। সেই তালিকায় এবার নাম গায়িকা ইমন চক্রবর্তীর। সাত পাকে বাঁধা পড়বেন ইমন, ইতিমধ্যেই হয়ে গিয়েছে তাঁর আইবুড়ো ভাত অনুষ্ঠানের পর্ব। এখন বাকি শুধু শুভ দিনের। তার মধ্যেই ইমন সেরে ফেললেন তার বেচেলর পার্টি। না বিশেষ ধুমধাম করে নয়, শুধু দুটি কেক এবং কাছের কয়েকজনকে নিয়ে পালন করলেন তিনি এই অনুষ্ঠান। সেই ছবি ইনস্টাগ্রামে রীতিমতো ভাইরালও হয়েছে।

সেখানে দেখা গিয়েছে গভীর নীল রঙ্গা পোশাকে দেখতে তাঁকে অপূর্ব লাগছে। সঙ্গে ‘ব্রাইড টু বি’ কাপড় জড়ানো। তাঁর কাছের মানুষের ছবিও সেখানে গিয়েছে। আনন্দে মাতলেন ইমন। পাত্র টলিউডের নামী সুরকার নীলাঞ্জন ঘোষ। জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকার সঙ্গে মানাবে ভাল। সম্প্রতি বাগদান ও আইনি বিয়ে সম্পন্ন হলেও আপাততঃ একসঙ্গে থাকছেন না ইমন-নীলাঞ্জন।

তবে পাহাড়ের কোলে ছোটখাটো একটা হনিমুন সেরে এসেছেন তাঁরা। ইমনের বিয়ের জল্পনা শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। অবশেষে গত ১৯ অক্টোবর তৃতীয়ার দিন তা বাস্তবায়িত করেছে তাঁরাই নিজেদের বাগদান অনুষ্ঠানের মাধ্যমে। জানা গিয়েছে কাজের সূত্রেই যুগলের পরিচয়। সেখান থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। সম্পর্ক শুরুর কয়েক মাসের মধ্যেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেন ইমন-নীলাঞ্জন। অবশেষে সেই স্বপ্ন পূরণ হতে চলেছে তাদের।

উল্লেখ্য, ইমন চক্রবর্তী একজন ভারতীয় গায়িকা। প্রাক্তন ছবির তার বাংলা গান “তুমি যাকে ভালোবাসো”-এর জন্য শ্রেষ্ঠ চলচ্চিত্র নেপথ্য কণ্ঠশিল্পীর জন্য ২০১৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতেছেন তিনি, যা ভারতের কণ্ঠশিল্পীদের জন্য সবচেয়ে সম্মানজনক পুরস্কার। সেই অনুযায়ী তিনি ভারতের কয়েকজন গায়কের মধ্যে একজন, যারা প্রথমবারের মতো চলচ্চিত্রের জন্য গান করে জাতীয় পুরস্কার জিতেছেন। শুধু তাই নয় তাঁর কন্ঠে লোকসঙ্গীত, রবীন্দ্র সঙ্গীত শুনতে ভারী অপূর্ব লাগে সকলের।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media