Alia Bhatt: উঁকি দিচ্ছে বেবি বাম্প, মুম্বইয়ে ফিরলেন গর্ভবতী আলিয়া, স্বাগত জানালেন স্বামী রণবীর

আলিয়া ভাট (Alia Bhatt) সম্প্রতি ফিরেছেন ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং সেরে। আলিয়ার প্রথম হলিউড ডেবিউ ফিল্ম ‘হার্ট অফ স্টোন’। অন্তঃসত্ত্বা অবস্থাতেই সম্পূর্ণ ফিল্মের শুটিং দুটি পর্যায়ে শেষ করলেন আলিয়া। শনিবার, 9 ই জুলাই, ইউরোপ থেকে মুম্বইয়ের মাটিতে পা রেখেছেন আলিয়া। তবে মুম্বই বিমানবন্দরে তাঁর জন্য অপেক্ষা করছিল সারপ্রাইজ। আলিয়াকে এয়ারপোর্ট থেকে রিসিভ করতে এসেছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

শনিবার সন্ধ্যায় এয়ারপোর্ট থেকে আলিয়া বেরোনোর সাথে সাথেই তাঁকে ঘিরে ধরেন পাপারাৎজিদের একাংশ। আলিয়া সকলকে নমস্কার জানিয়ে বেরিয়ে আসেন এয়ারপোর্ট থেকে। এদিন তাঁর পরনে ছিল কালো রঙের পালাজো, সাদা টপ ও জ্যাকেট, মুখে কালো মাস্ক। পোশাকের মাধ্যমে স্পষ্ট হয়ে উঠেছে আলিয়ার বেবিবাম্প। নো মেকআপ লুক ও খোলা চুলে নজর কাড়লেন আলিয়া। পাপারাৎজিদের সাথে সৌজন্য বিনিময়ের পর গাড়িতে উঠে এয়ারপোর্ট ছাড়লেন আলিয়া। গাড়িতে তাঁর জন্য অপেক্ষা করছিলেন রণবীর। তাঁর কয়েক ঝলক ধরা পড়ল পাপারাৎজিদের ক্যামেরায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

রণবীরের পরনে ছিল চেক শার্ট। আলিয়া যথেষ্ট উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন রণবীরকে দেখে। শনিবার ইন্সটাগ্রামে একটি পোস্ট শেয়ার করে ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং শেষ করার কথা লিখেছেন আলিয়া। পাশাপাশি টিম ‘হার্ট অফ স্টোন’-এর কলাকূশলীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। রণবীরের উদ্দেশ্যে তিনি লিখেছেন, তিনি ফিরে আসছেন।

সম্প্রতি আলিয়া নিজেই সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেছেন। খুব শীঘ্রই কাপুর ও ভাট পরিবারে ঘটতে চলেছে নতুন অতিথির আগমন। অপরদিকে 9 ই সেপ্টেম্বর, প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আলিয়া-রণবীর জুটির প্রথম ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)।