whatsapp channel

Mimi Chakraborty: কালো গাউনে উঁকি দিচ্ছে শরীরের এই বিশেষ অঙ্গ, ফের ভাইরাল অভিনেত্রী মিমি!

কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে পার্টি সিজন। আসতে চলেছে ডিসেম্বর মাস। নাইটক্লাবে বাড়বে ভিড়। এর মধ্যেই মিমি শুরু করেছেন একের পর এক ফটোশুট এবং তা পার্টি লুকে। সাধারণতঃ মিমিকে অধিকাংশ…

Avatar

Nilanjana Pande

কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে পার্টি সিজন। আসতে চলেছে ডিসেম্বর মাস। নাইটক্লাবে বাড়বে ভিড়। এর মধ্যেই মিমি শুরু করেছেন একের পর এক ফটোশুট এবং তা পার্টি লুকে। সাধারণতঃ মিমিকে অধিকাংশ প্রোজেক্টে এথনিক লুকে দেখা গেলেও পার্টি লুকে তিনি যথেষ্ট সাবলীল। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ মিমি। বুধবার নিজের একগুচ্ছ ছবি ইন্সটাগ্রামে তাঁর অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন মিমি।

মিমির শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ওয়ান শোল্ডার গাউন। এই গাউনের একটি স্লিভ ফুল। সাটিনের তৈরি গাউনের উপরের অংশে রয়েছে অনেকগুলি প্লিট। তবে কোমরের অংশে রয়েছে কাট আউট ডিজাইন। ফলে উন্মুক্ত রয়েছে মিমির কোমরের কার্ভ। গাউনের উপরের অংশ বডিকন হলেও নিচের অংশ ফ্লেয়ারড। গাউনটি হাই-থাই স্লিটেড হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মিমির মসৃণ পা। গাউনের কোমরের নিচের অংশে রয়েছে একটি বড় বো। কালো রঙের গাউনের সাথে মিমির মেকআপ হালকা হলেও উজ্জ্বল। ন্যুড ব্রাউন শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহারে তাঁর দুই চোখ হয়ে উঠেছে আকর্ষক। ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে রেঙেছে মিমির ঠোঁট। চিকবোনে রয়েছে পিচ রঙের ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কালো গাউনের সাথে মিমির দুই কানে রয়েছে সোনালি রঙের মানানসই স্টাড। ডান হাতে রয়েছে সোনালি রঙের লেয়ারড ব্রেসলেট।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে মিমি পোস্ট করেছেন দুটি কালো রঙের হার্ট ও একটি কালো বিড়ালের ইমোজি। সৌরসেনী (Souraseni) মিমির সৌন্দর্যের প্রশংসা করে লিখেছেন ‘বম্ব’। জুড়েছেন অনেকগুলি আগুনের ইমোজি। মিমিও সৌরসেনীকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

পুজোর সময় রিলিজ করেছে মিমি অভিনীত সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’। এই ফিল্মের বক্স অফিস রিপোর্ট যথেষ্ট ভালো। এছাড়াও সাম্প্রতিক কালে রিলিজ করেছে মিমির বলিউড ডেবিউ ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। এটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র হিন্দি রিমেক। চিত্রনাট্য যথেষ্ট ভালো হওয়া সত্ত্বেও বক্স অফিসে ফিল্মটি সাড়া ফেলতে পারেনি।