Advertisements

Ranbir-Alia: আর কোনো রাখঢাক নয়, মেয়ের নামকরণ প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow

কিছুদিন আগেই লক্ষ্মীলাভ হয়েছে কাপুর পরিবারে। ভাবছেন কি কিছু হয়তো ধন লাভ এর কথা। না না একদমই তা নয়। সদ্য বলিউডের হার্টথ্রব আলিয়ার (Alia Bhat) কোল আলো করে এসেছে তার একরত্তি লক্ষ্মী। আর বাবা হয়েছেন চকলেট বয় রণবীর (Ranbir Kapoor)। আর এ নিয়ে এখন খুশির হাওয়া কাপুর পরিবারে। কিন্তু জানেন কি এই একরত্তি নাম কি রেখেছেন কাপুর পরিবার? তাহলে দেখে নিন নতুন সদস্যের কি নাম রাখা হল।

বয়স এর সংখ্যা তার এখন সপ্তাহ পেরোয়নি। কিন্তু তাতে থোড়াই তোয়াক্কা। এখন খবরের শিরোনামে এই স্টারকিড। আর এই স্টারকিডের নাম কি তা জানার জন্য মুখিয়ে ছিল রণালিয়ার ভক্তরা। তাই অবশেষে সামনে এল তার নাম। সব জল্পনার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার আলিয়া নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন মেয়ের নাম। নাম রেখেছেন রাহা কাপুর।

শোনা যাচ্ছে নাতনির জন্য ‘রাহা’ নামটি বেছেছেন স্বয়ং নীতু কাপুর। আলিয়া এদিন লেখেন- ‘রাহা নামটি বেছেছেন তাঁর অভিজ্ঞ এবং মিষ্টি দাদি । রাহার আক্ষরিক অর্থ হল ‘স্বর্গীয় পথ’। সংস্কৃতে এর অর্থ বংশ আর বাংলায় রাহা নামের অর্থ বিশ্রাম, আরাম, ত্রাণ। এমনকি এও জানা গেছে এই রাহা নাকি কাপুর পরিবারের প্রাণশক্তি সঞ্চার করেছে। নতুন অধ্যায় এর শুভারম্ভ হয় ঠিক সেভাবেই রাহার আগমন যেন কাপড় পরিবারে সূচনা করেছে নতুন প্রাণের।

চলতি মাসের ৬ তারিখ কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া। তার পর থেকেই তাঁদের মেয়ের কী নাম রাখা হবে এ নিয়ে জোর চর্চা চলেছিল বলিপাড়ায়। এ নিয়ে পাপারাৎজিদের প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী নীতুও। অবশেষে মেয়ের নাম প্রকাশ করলেন আলিয়া। যা জেনে যারপরনাই খুশি তাঁদের ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow