whatsapp channel

আলিয়াকে ছেড়ে এবার শ্রদ্ধার হাত ধরলেন রণবীর কাপুর

২০১৮ সালে 'সঞ্জু' মুক্তির পর প্রায় দুই বছরের বেশি সময় ধরে আর কোনো ছবিতে দেখা যায়নি বলিউডের জনপ্রিয় অভিনেতা রনবীর কাপুরকে। তবে সামনেই মুক্তি পেতে চলেছে আলিয়া-রনবীর অভিনীত ছবি 'ব্রহ্মাস্ত্র'।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০১৮ সালে ‘সঞ্জু’ মুক্তির পর প্রায় দুই বছরের বেশি সময় ধরে আর কোনো ছবিতে দেখা যায়নি বলিউডের জনপ্রিয় অভিনেতা রনবীর কাপুরকে। তবে সামনেই মুক্তি পেতে চলেছে আলিয়া-রনবীর অভিনীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। তবে শুধুমাত্র পর্দাতেই তারা জুটি নন, বাস্তব জীবনেও খুব শীঘ্রই জুটি বাঁধতে চলেছেন তারা। পরিস্থিতি ঠিক থাকলে চলতি বছরেই গাঁটছড়া বাঁধতে পারেন তারা।

Advertisements

কিন্তু শুধুমাত্র প্রেম বা বিয়েই নয়, কর্মজগতেও ফিরতে হবে তাকে। কিছুদিন আগেই হারিয়েছেন বাবা ঋষি কাপুরকে। যার ফলে বেশ কিছুটা সময় কাজে ফিরতে পারেননি তিনি। তবে এবার কেরিয়ারের দিকে মন দিতে চলেছেন রনবীর। জানা গিয়েছে শ্রদ্ধা কাপুরের সাথে এবার জুটি বাঁধতে চলেছেন তিনি।

Advertisements

তাদের একসঙ্গে দেখা যাবে পরিচালক লাভ রঞ্জনের একটি ছবিতে। উল্লেখযোগ্য, তারা এই প্রথম একসাথে কাজ করতে চলেছেন। যদিও এখনও ছবির নাম স্থির হয়নি। তবে সমস্ত কিছু ফাইনাল হয়ে গিয়েছে। চলতি বছরেই করোনা সতর্কতা মেনে শুরু হবে শ্যুটিং। সম্প্রতি এই ছবির জন্য ফাইনাল কথা বলতে লাভ রঞ্জনের অফিসে গিয়েছিলেন রণবীর ও শ্রদ্ধা। ক্যামেরায় ধরা পড়ে সেই দৃশ্য।

Advertisements

অন্যদিকে, ‘পেয়ার কা পঞ্চনামা’র মতো মজার ছবি তৈরির জন্য পরিচিত লাভ রঞ্জন। দর্শকদের কাছে তার ছবি মানে তাতে কমেডি থাকবেই। তবে এবার রনবীর-শ্রদ্ধার ছবিতে কী কী থাকবে, তা জানার অপেক্ষায় সিনেমা প্রেমীরা।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar