whatsapp channel

Solanki Roy: সিংহরায় বাড়ির পূত্রবধূ নয়, শোলাঙ্কি হয়েই উষ্ণ নাচে কাঁপালেন মঞ্চ, ভাইরাল ভিডিও

এতদিন ছিলেন সিংহ রায় বাড়ির সংস্কারী বড় বৌমা। হঠাৎ স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে শোলাঙ্কি রায় নিজের চিরাচরিত বৌমা ইমেজকে ছেড়ে ধরা দিলেন একদম হট অবতারে। সেখানে তো তাঁর নাচ দেখে…

Avatar

Advertisements
Advertisements

এতদিন ছিলেন সিংহ রায় বাড়ির সংস্কারী বড় বৌমা। হঠাৎ স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে শোলাঙ্কি রায় নিজের চিরাচরিত বৌমা ইমেজকে ছেড়ে ধরা দিলেন একদম হট অবতারে। সেখানে তো তাঁর নাচ দেখে সবার চক্ষু চড়কগাছ। নিজের নাচের মাধ্যমে মঞ্চ জুড়ে উষ্ণতা ছড়ালেন তিনি। রবিবার যেন গোটা মঞ্চের লাইমলাইট তাঁর দিকেই ছিল।

Advertisements

এতদিন ধরে খড়ি হোক কিংবা বিনি অথবা মেখলা সমস্ত চরিত্রে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। তবে এবার আর পরনে তাঁর শাড়ি নেই। লাল রঙা থাই স্লিট স্কার্ট আর লাল ব্লাউজে অপূর্ব সুন্দরী হয়ে উঠেছিলেন তিনি। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে তাঁর এহেন লুক দেখে তো হতবাক নেটিজেনরা।

Advertisements

অভিনয়ের পাশাপাশি নাচেও সাবলীল শোলাঙ্কি। নোরা ফতেহির মতোই তিনি মঞ্চে আগুন ধরাতে সক্ষম। ‘কুসু কুসু’ গানের মাধ্যমে তিনি অসাধারণ নাচ উপহার দেন দর্শকদের। প্রত্যেকটি বিটে তাঁর অসাধারন নাচের মুভস দর্শকদের পাগল করে দেওয়ার জোগাড়। তবে একা শোলাঙ্কি নয় নিজের হট অবতারে মঞ্চ কাঁপিয়েছিলেন পিহু অর্থাৎ সৃজলা গুহ। এই নাচ ছাড়াও শোলাঙ্কিকে পুরো গাঁটছড়া টিমের সঙ্গে নাচতে দেখা যায়। ‘গাঁটছড়া’ ব্যাগভর্তি অ্যাওয়ার্ড নিয়ে গেলেও দাপুটে অভিনেত্রী শোলাঙ্কি রায়ের জন্য ধার্য ছিল দুটি অ্যাওয়ার্ড। একটি হল সেরা স্টাইলিশ জুটি এবং অন্যটি হল সেরা মেয়ে।

Advertisements

Advertisements

দীর্ঘ কয়েক সপ্তাহ পর আবারো বেঙ্গল টপার হয়েছে গাঁটছড়া। খড়ি চরিত্রটি এত স্পষ্টবাদী এবং দৃঢ় যে তাঁর সঙ্গে পাশের বাড়ির মেয়েটির মিল খুঁজে পায় সকলে। যদিও বর্তমানে নিজের সেই চেনা ছন্দকে ভাঙতেই মরিয়া হয়ে উঠেছেন শোলাঙ্কি রায়।

টেলিভিশনে অভিনেত্রীর যাত্রা অনেকদিনের। তুমুল জনপ্রিয়তা পান ইচ্ছেনদী ধারাবাহিকের মধ্যে দিয়ে। তারপর শোলাঙ্কি রায় বড় ছক্কা মারেন হইচইয়ের বিখ্যাত সিরিজ মন্টু পাইলটের ভ্রমর চরিত্রটির মাধ্যমে। যা একেবারেই তাঁর ধরনের থেকে আউট অফ দ্য বক্স ছিল। এরপর তাঁর কেরিয়ারে সবচেয়ে প্রশংসিত কাজ হল স্টার জলসার প্রথমা কাদম্বিনী। ইতিমধ্যে তিনি বড় পর্দায় অভিষেক করেছেন ‘বাবা বেবি ও’ ছবির মাধ্যমে। আর নিজের ডেবিউ ছবিতে নায়ক হিসেবে তিনি বিপরীতে পেয়েছিলেন যীশু সেনগুপ্তকে।

whatsapp logo
Advertisements