BollywoodHoop Plus

Shilpa Shetty: দুনিয়া তাঁকে নির্লজ্জ বললেও ‘সুখী’ শিল্পা, দিলেন সুখবর

2021 সাল যেন শিল্পা শেঠি (Shilpa Shetty)-র কাছে রোলার কোস্টার রাইড। তাঁর স্বামী রাজ কুন্দ্রা (Raj kundra)-র সঙ্গে এই মুহূর্তে বিভিন্ন পার্টিতে নিশ্চিন্তে গেলেও একসময় শিল্পাই বলেছিলেন, রাজের কারণে তাঁর পারিবারিক সম্মান নষ্ট হয়েছে। কিন্তু এবার শিল্পাকে বলতে শোনা গেল, তিনি নির্ভীক।

পর্ণোগ্রাফি কান্ডে রাজের জেল হেফাজতের সময় মুক্তি পেয়েছিল শিল্পা অভিনীত ফিল্ম ‘হাঙ্গামা টু’। কিন্তু শিল্পাকে সেই ফিল্মের প্রোমোশনে দেখা যায়নি। অথচ দীর্ঘ একুশ বছর পর বড় পর্দায় ফিরেছিলেন শিল্পা। কিন্তু এরপর রাজ জামিন পেলে আবারও শিল্পাকে দেখা যায় রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে। সম্প্রতি শিল্পার বোন শমিতা (Shamita Shetty)-র জন্মদিনে একসঙ্গে দেখা গিয়েছে রাজ ও শিল্পাকে। ধীরে ধীরে স্বাভাবিকত্বের দিকে এগোচ্ছে শিল্পার জীবন। এর মধ্যেই মুক্তি পেতে চলেছে শিল্পার নতুন ফিল্ম ‘সুখী’।

ইতিমধ্যেই ‘সুখী’-র পোস্টার শেয়ার করেছেন শিল্পা। পোস্টারে তাঁর হাতে রয়েছে বাঁধাকপি, ইস্ত্রি, ওয়ালেট ইত্যাদি। পরনেও সাধারণ সালোয়ার-কামিজ। কিন্তু শিল্পার মাথার চারপাশে আবর্তিত হচ্ছে একটি চক্র। তাতে তাঁকে দেখা যাচ্ছে বিভিন্ন আধুনিক রূপে। বোঝাই যাচ্ছে, এক সাধারণ গৃহবধূর অসাধারণ ইচ্ছা নিয়ে তৈরি হয়েছে ‘সুখী’।

ফিল্মের পোস্টার শেয়ার করে ক্যাপশন দিয়ে শিল্পা লিখেছেন, তাঁর জীবনটি একটি খোলা বই, তাই তিনি একটু নির্ভীক। দুনিয়া তাঁকে নির্লজ্জ বললেও তাঁর স্বপ্ন কারোর থেকে কম যায় না। অবশ্য ফিল্মের ট‍্যাগলাইনের সাথে এটাই এখন শিল্পার জীবনের মূল মন্ত্র।

whatsapp logo