Priyanka Chahar Choudhury: কার সাথে বিছানায় মত্ত প্রিয়াঙ্কা!

বর্তমানে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে রয়েছেন হিন্দি টেলিভিশন ও ওয়েব সিরিজের পরিচিত মুখ প্রিয়াঙ্কা চাহার চৌধুরী (Priyanka Chahar Choudhury)। তাঁর বয়ফ্রেন্ড অঙ্কিত গুপ্তা (Ankit Gupta)-র সাথে বিগ বসের…

Nilanjana Pande

বর্তমানে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে রয়েছেন হিন্দি টেলিভিশন ও ওয়েব সিরিজের পরিচিত মুখ প্রিয়াঙ্কা চাহার চৌধুরী (Priyanka Chahar Choudhury)। তাঁর বয়ফ্রেন্ড অঙ্কিত গুপ্তা (Ankit Gupta)-র সাথে বিগ বসের ঘরে প্রবেশ করেছেন প্রিয়াঙ্কা। কিন্তু প্রায় হঠাৎই তাঁকে নিয়ে শুরু হয়েছে বিতর্ক। প্রিয়াঙ্কার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে যা নিয়ে আলোড়ন উঠেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা একজন পুরুষের সাথে বিছানায় যৌনতায় মত্ত। তবে সেই পুরুষটি অঙ্কিত নন। এরপরেই প্রিয়াঙ্কাকে নেটিজেনদের একাংশ বহুগামী বলতে শুরু করেন। কিন্তু প্রকৃত সত্য হল, এই ভিডিওটি আসলে ওটিটি প্ল্যাটফর্ম ‘উল্লু’-র একটি ওয়েব সিরিজের কিছু অংশ। সাধারণতঃ ‘উল্লু’-তে সাবালকদের জন্য তৈরি ওয়েব সিরিজ স্ট্রিমিং হয়। এটি সেই ধরনের ওয়েব সিরিজের একটি দৃশ্য। প্রিয়াঙ্কা নিজেকে টেলিভিশনের ‘সংস্কারী বহু’ বলতে পছন্দ করেন না। অনুরাগীদের সাথেও তাঁর সম্পর্ক যথেষ্ট সুন্দর। অনুরাগীদের পেজ থেকে প্রিয়াঙ্কা একাধিক স্টোরি নিজের পেজে শেয়ার করেন।

প্রিয়াঙ্কার প্রকৃত নাম পরী (Pari)। 2019 সালে অভিনয় জগতে প্রবেশের সময় তিনি নিজের নাম পরিবর্তন করে ‘প্রিয়াঙ্কা’ রাখেন। কারণ হিসাবে তিনি জানিয়েছেন, প্রিয়াঙ্কা নামটি ব্যবহারের পর তিনি প্রচুর ভালো কাজের সুযোগ পেয়েছেন। এই নামটি ব্যবহারের পর তিনি ‘উডাড়িয়াঁ’ ধারাবাহিকে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন। এই ধারাবাহিক তাঁকে সর্বাধিক পরিচিতি দান করেছে। ‘বিগ বস’-এর ষোল তম সিজনেও নজর কাড়ছেন প্রিয়াঙ্কা। গত মাসে প্রায় হঠাৎই তাঁর একটি সিদ্ধান্ত চমকে দিয়েছিল সকলকে।

বিগ বস প্রিয়াঙ্কাকে প্রস্তাব দিয়েছিলেন হেরে যাওয়া পঁচিশ লক্ষ টাকা প্রাইজ মানি ও তাঁর বয়ফ্রেন্ড অঙ্কিতের মধ্যে যে কোন একটি বা একজন বেছে নিতে। প্রিয়াঙ্কা পঁচিশ লক্ষ টাকা প্রাইজ মানি বেছে নিলে ঘর থেকে তৎক্ষণাৎ এলিমিনেট হয়ে যেতেন অঙ্কিত। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যেই প্রিয়াঙ্কা জানিয়ে দেন, তিনি অঙ্কিতকে বাড়িতে ফেরত পাঠাতে চান না। ফলে অবলীলায় তিনি ফিরিয়ে দিয়েছেন পঁচিশ লক্ষ টাকা। প্রিয়াঙ্কার ‘স্পোর্টিং স্পিরিট’ দেখে খুশি তাঁর অনুরাগীরাও।