BollywoodHoop Plus

Mouni Roy: দুধ সাদা স্বল্প পোশাকে সকালকে স্বাগত জানালেন মৌনি, ছবি দেখে মুগ্ধ সকলে

মৌনি রায় (Mouni Roy) ক্রমশ হয়ে উঠেছেন ‘ফ্যাশনিস্তা’। সেদিনের কৃষ্ণাতুলসীকে দেখে চেনার উপায় নেই কখন তিনি পেরিয়ে গিয়েছেন নিজেরই অঙ্কিত লক্ষণরেখা। প্রায়ই শোনা যায়, মৌনি কসমেটিক সার্জারির সাহায্যে নিজের চেহারার পরিবর্তন ঘটিয়েছেন। তবে সুদূর অতীতেও নায়িকারা এই প্রক্রিয়ার সাহায্য নিয়েছিলেন চেহারার খুঁত ঠিক করতে। শুধুমাত্র নিজের চেহারাই নয়, স্টাইল স্টেটমেন্টেও পরিবর্তন এনেছেন মৌনি। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিতে মৌনির পরনে রয়েছে আইভরি হোয়াইট রঙের বডিকন ড্রেস। ড্রেসটি শর্ট। টার্টল নেকলাইনের বডিকন ড্রেসটি স্লিভলেস। ড্রেসটির উর্ধ্বাঙ্গে ব্যবহার করা হয়েছে করসেট প‍্যাটার্ন। নিম্নাংশে রয়েছে অনেকগুলি প্লিট। ছবিগুলি শেয়ার করে মৌনি সুপ্রভাত জানিয়েছেন শিল্পী, প্রেমিক-প্রেমিকা ও স্বপ্ন দেখতে ভালোবাসা মানুষদের। শর্ট ড্রেসের সাথে হালকা মেকআপ করেছেন মৌনি। চুল খোলা রেখেছেন তিনি। অর্জুন বিজলানি (Arjun Bijlani) মৌনির ছবির কমেন্ট বক্সে একটি লাল রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন। করণ জোহর (Karan Johar)-এর প্রযোজনা সংস্থা ধর্মা এন্টারটেইনমেন্টের সি.ই.ও অপূর্ব মেহতা (Apurva Mehta) পোস্ট করেছেন আগুনের ইমোজি। মৌনির বন্ধু আদা খান (Adaa Khan)-ও আগুনের ইমোজি পোস্ট করেছেন।

বরাবরের মতোই মৌনির অনুরাগীরাও তাঁর ছবির প্রশংসা করেছেন। সাম্প্রতিক কালে প্রথম বিবাহবার্ষিকী পালন করতে দেখা গেছে মৌনি ও তাঁর স্বামী সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar)-কে। একটি মন্দিরে গিয়ে তাঁরা দ্বিতীয়বার মালাবদল সেরেছেন।

অপরদিকে জি বাংলা ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ প্রথমবার মৌনিকে দেখা যাচ্ছে বিচারকের আসনে। গত বছর মুক্তি পেয়েছে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান’। এই ফিল্মে মৌনি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন। আগামী দিনে তাঁকে দেখা যাবে ‘দ্য ভার্জিন ট্রি’ নামে একটি ফিল্মে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Related Articles