whatsapp channel

Shilpa Shetty Kundra: ৪৭ বছর বয়সেও আকর্ষণীয় ফিগার ধরে রাখার রহস্য ফাঁস করলেন শিল্পা

বহুদিন চল্লিশের কোঠা পেরিয়ে গিয়েছেন শিল্পা শেঠি (Shilpa Shetty)। বলিউডে নায়িকা হিসাবে তিনি যতটা পরিচিত, তার তুলনায় বেশি পরিচিত ফিটনেস সচেতনতার জন্য। শিল্পার ফিগার যথেষ্ট ঈর্ষণীয়। ইন্সটাগ্রামে তাঁর পেজ অনুসরণ…

Avatar

Nilanjana Pande

বহুদিন চল্লিশের কোঠা পেরিয়ে গিয়েছেন শিল্পা শেঠি (Shilpa Shetty)। বলিউডে নায়িকা হিসাবে তিনি যতটা পরিচিত, তার তুলনায় বেশি পরিচিত ফিটনেস সচেতনতার জন্য। শিল্পার ফিগার যথেষ্ট ঈর্ষণীয়। ইন্সটাগ্রামে তাঁর পেজ অনুসরণ করলে বোঝা যায়, যোগাসনের পাশাপাশি কার্ডিও করেন শিল্পা। তবে ডায়েটের ক্ষেত্রেও পিছিয়ে নেই তিনি। তাঁর সাম্প্রতিক ভিডিওতে তা বোঝা যাচ্ছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, সকালে একবাটি ফল ও এক কাপ চা খাচ্ছেন শিল্পা। তিনি বলেন, চা তাঁর কাছে কোনো মিল নয়। এটি একটি উদযাপন। এরপরেই তাঁকে শুটিংয়ের জন্য তৈরি হতে দেখা যায়। সেই সময় তাঁর টিমের সদস্যরা তাঁকে প্রশ্ন করেন, শিল্পা কি এটা দশ নম্বর মিল খাচ্ছেন! কিন্তু নায়িকা জানান, এটি কোনো মিল নয়, এটি শুধুমাত্র স্ন্যাকস। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শিল্পা লেখেন, তিনি কখনও বেশি মিল নেন না। কিন্তু বাবলু মানবে না। এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। মজা করে নিজের পেটকে বাবলু বলেছেন শিল্পা। মাত্র চব্বিশ ঘণ্টার মধ্যে 1.2 মিলিয়ন ভিউয়ারস এই ভিডিও দেখেছেন।

ভিডিওর নিচে কমেন্ট বক্সে অনেকেই শিল্পার প্রশংসা করে লিখেছেন, সকলে মনে করেন সেলিব্রিটিদের ডায়েট যথেষ্ট হাই-ফাই। কিন্তু শিল্পা এই ভুল ভেঙে দিলেন। ঘরোয়া খাবার খেয়েও ফিট থাকা যায় তা প্রমাণ করলেন তিনি। অনেকে লিখেছেন, কটা মিল খাওয়া হচ্ছে তা গুরুত্বপূর্ণ নয়। কিন্তু হেলদি ডায়েট অনুসরণ করা হচ্ছে কিনা তা দেখা জরুরী। শিল্পার ডায়েট যথেষ্ট হেলদি।

আগামী বছর অ্যামাজন প্রাইমে স্ট্রিমিং হবে রোহিত শেঠি (Rohit Shetty) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’। এই সিরিজের মাধ্যমে ওটিটিতে ডেবিউ করছেন শিল্পা। এছাড়াও খুব শীঘ্রই মুক্তি পাবে শিল্পা অভিনীত ফিল্ম ‘সুখী’।