Hoop PlusTollywood

উত্তম কুমারের পরিবারে শোকের ছায়া, বাবার মৃত্যু মানতে পারছেন না সৌরভ

চলে গেলেন অভিনেতা সৌরভ বন্দোপাধ্যায়ের বাবা। ছিলেন ভালই তিনি। করোনার প্রথম ডোজ নিয়েছেন। এরপর দ্বিতীয় ভ্যাকসিনও নিয়েছেন। কিন্তু, আচমকা অসুস্থতা বোধ করেন তিনি। এরপর হাসপাতাল নিয়ে যেতে যেতেই পথেই মারা যান সৌরভ বন্দোপাধ্যায়ের বাবা পান্নালাল বন্দ্যোপাধ্যায়। ইনি হলেন প্রয়াত অভিনেতা তরুণ কুমারের জামাই।

মৃত্যুকালে পান্নালালের বয়স হয়েছিল ৬৬। কিন্তু, এই বয়সেও বিশেষ কোনও অসুস্থ তা ছিল না পান্নালালের। প্রথম ভ্যাকসিন নেওয়ার পর উনি কার্যত সুস্থ ছিলেন। এদিকে দ্বিতীয় ভ্যাকসিন নেওয়ার পর পর অসুস্থতা বোধ করছিলেন তিনি। এরপরে সৌরভ নিজেই হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন, কিন্তু পথেই সব শেষ। বাবার মৃত্যু মানতে পারছেন না সৌরভ। এবং, বাবার মৃত্যুর জন্য সরাসরি চিকিৎসকদের কাঠগড়ায় তুলছেন সৌরভ।

কিন্তু, কেন চিকিৎসকদের দ্বায়ী করছেন সৌরভ? অভিনেতার দাবি, “টিকা নিয়ে আমি কোনও সন্দেহ প্রকাশ করছি না। টিকা প্রত্যেকের নেওয়া উচিত। কিন্তু চিকিৎসকরাই জানেন না, টিকাটা কখন ও কী ভাবে নেওয়া প্রয়োজন। এক এক বার তাঁরা এক এক রকম কথা বলছেন। এটা কি মানুষের জীবন নিয়ে ছেলেখেলা হচ্ছে?”।  এই উত্তর তিনি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন। অর্থাৎ, চিকিৎসকদের গাফিলতির কথা তুলে ধরলেন সৌরভ।

এদিন সৌরভ এও বলেন যে তাঁর চেনাশোনা অনেকেই করোনা টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার পর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। এদিন, ক্ষুব্ধ সৌরভ প্রশ্ন রাখেন, “মানুষের জীবন নিয়ে কি গবেষণা চালানো হচ্ছে? চিকিৎসকরা এই বিষয়গুলো কেন খতিয়ে দেখছেন না? সাধারণ মানুষ কাকে ভরসা করবে তা হলে?”

whatsapp logo