Bengali SerialHoop Plus

Desher Mati: পোড়া কপাল; রুকমার সংসারে বারংবার তৃতীয় ব্যক্তির আগমন!

‘কিরণমালা’ দিয়ে অভিনয় শুরু করলেও ‘দেশের মাটি’-র মাম্পির চরিত্র অভিনেত্রীর পরিচয় দিয়েছে রুকমা রায় (Rooqma Ray)-কে। কিন্তু তাঁর কপালটাই এত পোড়া যে বারবার তাঁর বিবাহিত জীবন অথবা প্রেমে কোনো তৃতীয় ব্যক্তির আগমন ঘটেই।

এবার মিম স্রষ্টাদের বিষয় হয়ে দাঁড়িয়েছেন রুকমা। এখনও অবধি রুকমার অভিনীত সিরিয়ালগুলিতে তাঁর প্রেম ও বিবাহিত জীবন নিয়ে মিম তৈরি করে ভাইরাল করে দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মিমের ক্যাপশন হল ‘কপাল পোড়া রুকমাদিইইইই! রুকমাদি যা চায়, তাতেই অন্যের নজর লেগে যায়’। এই মিমে প্রথমেই বলা হয়েছে ‘কিরণমালা’ ধারাবাহিকের কথা। সেখানে রাজকন‍্যা কিরণ ওরফে রুকমা ভালোবেসেছিলেন রাজপুত্র পৃথ্বীরাজকে। এই প্রেমকাহিনীতে কিরণমালার পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন ‘বজ্রমালা’ মধুবনী ঘোষ (Madhubani Ghosh)।

এরপরেই আসছে ‘কুন্দফুলের মালা’। সেখানে ঘুঙুর ওরফে রুকমা ও অংশু ওরফে ইন্দ্রজিৎ চক্রবর্তী (Indrajit Chakraborty)-র প্রেমে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন শকুন্তলা ওরফে সোনালি চৌধুরী (Shonali Chowdhury)। এরপর অনেকগুলি ধারাবাহিকে রুকমা অভিনয় করলেও এই মুহূর্তে সর্বাধিক চর্চায় ‘দেশের মাটি’-র রাজা-মাম্পি জুটি। রাজার চরিত্রে অভিনয় করছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)। সিরিয়ালে রাজা-মাম্পির বিয়ে হয়ে গেলেও তাঁদের সম্পর্কের মাঝে চলে এসেছে মাম্পির তুতো বোন নীলপাখি ওরফে স্বৈরিতি বন্দ্যোপাধ্যায় (Swairiti Banerjee)। এরপরেই চোখে জল নিয়ে রুকমার প্রশ্ন, “একটা ধারাবাহিকেও কি শান্তিতে সংসার করতে পারবো না আমি?”।

মিমটি দেখে রুকমার অনুরাগীদের ভালোই লেগেছে। অনেকের প্রশ্ন, বারবার রুকমাদির সাথেই কেন এমন হয়? অনেকে আবার মজা করে বলছেন, তিনি হয়তো একসময় অন্যদের জ্বালিয়েছেন, এখন নিজে জ্বলছেন! তবে রুকমা জানিয়েছেন, কোনো ধারাবাহিকেই তাঁকে ছোট করা হয়নি। বাস্তবে যা ঘটে, সেটাই ধারাবাহিকেও তুলে ধরা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray Fc (@rooqmarayfc)

whatsapp logo