Hoop PlusRegional

KGF দিয়ে গোটা ভারত কাঁপাচ্ছেন, বাস্তবে কে এই অভিনেতা যশ? কি তার আসল পরিচয়!

প্রেক্ষাগৃহে এই মুহূর্তে সমস্ত রেকর্ড ব্রেক করে দিয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার টু’। ফিল্মের নায়ক যশ (Yash) চূড়ান্ত সফল ‘কেজিএফ’-এর মাধ্যমে। অথচ তিনি কোনো স্টারকিড নন। অত্যন্ত নিম্ন মধ্যবিত্ত পরিবারের সন্তান যশ।

একটি সাক্ষাৎকারে যশ জানিয়েছেন, তাঁর লড়াইয়ের কথা। মাইসোর-এর হাসান গ্রামে জন্মগ্রহণ করেছিলেন যশ। সেখানেই বড় হয়েছেন তিনি। পরিবারে ছিল চরম অর্থকষ্ট। যশের প্রকৃত নাম নবীন কুমার গৌঢ়া (Navin Kumar Gauda)। তাঁর বাবা বিএমটিসি বাস চালাতেন ও মা ছিলেন গৃহবধূ। শৈশব থেকেই অভিনেতা হতে চেয়েছিলেন যশ। একজন অভিনেতার উপর সকলের নজর থাকে। স্পটলাইটের নেশা পেয়ে বসেছিল যশকে। এই কারণেই ‘গো অ্যাজ ইউ লাইক’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতেন তিনি। নিয়মিত নাচ করতেন। এভাবেই নিজের আনন্দ খুঁজে নিয়েছিলেন তিনি। শৈশবে তাঁকে স্কুলের শিক্ষকরাও ‘হিরো’ বলে ডাকতেন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@thenameisyash)

বড় হওয়ার সাথে সাথেই নায়ক হতে চেয়ে বাড়ি ছেড়েছিলেন যশ। সেই সময় মাত্র তিনশো টাকা ছিল তাঁর সম্বল। তখনও জানতেন না অভিনয় এত কঠিন। কিন্তু হার মানেননি তিনি। কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছেন। ‘কেজিএফ’ তাঁকে দিয়েছে সর্বাধিক সফলতা। ফলে বর্তমানে তিনি প‍্যান ইন্ডিয়ান স্টার।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@thenameisyash)

বর্তমানে যশ থাকেন বেঙ্গালুরুর সুদৃশ্য ডুপ্লেক্সে। এই মুহূর্তে প্রায় আটত্রিশ কোটি টাকার সম্পত্তির মালিক তিনি। প্রতি মাসে যশের উপার্জন প্রায় পঞ্চাশ লক্ষ টাকার কাছাকাছি। বার্ষিক আয় পাঁচ কোটি টাকার কাছাকাছি। প্রতিটি ফিল্মের জন্য যশের পারিশ্রমিক দুই কোটি টাকা। এছাড়াও রয়েছে অনেকগুলি ব্র্যান্ড এনডোর্সমেন্ট।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@thenameisyash)

Related Articles