whatsapp channel

Khorkuto: দার্জিলিংয়ে ‘কুল ডুড’ পটকা, সুন্দরী রমণীদের মাঝে খোশমেজাজে উদ্দাম নাচ অম্বরীশের

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-র টিআরপি কয়েক সপ্তাহ ধরেই ক্রমশ নিম্নমুখী। ফলে অন্য সিরিয়ালের মতো গুনগুন ও বাবিনের মধ্যেও নিয়ে আসা হয়েছিল তৃতীয় ব্যক্তিকে। বাবিনের জীবনে আবির্ভাব ঘটেছিল তিন্নির। কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-র টিআরপি কয়েক সপ্তাহ ধরেই ক্রমশ নিম্নমুখী। ফলে অন্য সিরিয়ালের মতো গুনগুন ও বাবিনের মধ্যেও নিয়ে আসা হয়েছিল তৃতীয় ব্যক্তিকে। বাবিনের জীবনে আবির্ভাব ঘটেছিল তিন্নির। কিন্তু চিত্রনাট্যের পরিবর্তন দর্শকদের পছন্দ না হওয়ায় বাবিনের সম্পর্ক আর পরকীয়া অবধি এগোয়নি। ফলে গুনগুন ও বাবিনের সম্পর্ক আগের রসায়ন ফিরিয়ে নিয়ে আসতেই ‘খড়কুটো’-র পরিবারকে পাঠিয়ে দেওয়া হল দার্জিলিঙ-এর ঝকঝকে অথচ শীতল আবহাওয়ায়। কিন্তু সেখানে গিয়ে পটকার জীবনে নামল নারীদের ঢল।

Advertisements

সম্প্রতি গুনগুন ওরফে তৃণা সাহা (Trina Saha) একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। সেই রিলে পটকা ওরফে অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)-কে দেখা যাচ্ছে মেয়েদের দিকে না তাকাতে চাইলেও পারছেন না কারণ তিনি ‘আদত সে মজবুর’। কখনও তাঁকে তৃণা এসে ধাক্কা মারছেন, কখনও বা ‘খড়কুটো’ পরিবারের অন্য মেয়েরা। চোখে সানগ্লাস, পরনে নীল জ্যাকেট ও ডেনিম পরে দার্জিলিঙ-এর ঝলমলে রোদের মধ্যে অম্বরীশ যেন আরও বেশি ঝলমলে। অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee) তো বলেই ফেললেন, অম্বরীশ একদম ‘কুল ডুড’। রিলটি অম্বরীশের দৌলতে সাইবার দুনিয়ায় এই মুহূর্তে সুপার ভাইরাল।

Advertisements

বাবিনের সাথে গুনগুনের বিয়ে বাঁচাতে বদ্ধপরিকর মুখার্জী পরিবার পরিবারের সদস্যরা বাবিনকে ভুল বোঝার ফলে সে বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়। সেই সময় তিন্নি তার যত্ন নিতে চাইলে গুনগুন তা হতে দেয় না। সে নিজে বাবিনের যত্ন নেয়। অপরদিকে বাবিনের প্রতি পরিবারের সদস্যদের রাগও কমে আসে। তারা বাবিন ও গুনগুনকে আবারও কাছাকাছি আনতে সচেষ্ট হয়।

Advertisements

হাওয়া বদল হয়তো বাবিন ও গুনগুনের জীবনে পরিবর্তন আনলেও আনতে পারে। কিন্তু ‘খড়কুটো’-কে বাঁচাতে এই মুহূর্তে বাবিন ও গুনগুনের রসায়ন ফিরে আসাটা খুব জরুরী।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media