whatsapp channel

মুম্বাইয়ের পাপারাৎজিদের জন্য দুর্দান্ত গিফট বিরাট-অনুষ্কার

চলতি বছরের ১১ই জানুয়ারি বিরাট-অনুষ্কার কোল জুড়ে আসে ফুটফুটে এক কন্যা সন্তান। নাহ সদ্যোজাত শিশুর ছবি প্রকাশ্যে আনেননি কেউই, তবে সন্তান হওয়ার পরেই সেই খুশির খবর ট্যুইট করে জানিয়ে দিয়েছেন…

Avatar

HoopHaap Digital Media

চলতি বছরের ১১ই জানুয়ারি বিরাট-অনুষ্কার কোল জুড়ে আসে ফুটফুটে এক কন্যা সন্তান। নাহ সদ্যোজাত শিশুর ছবি প্রকাশ্যে আনেননি কেউই, তবে সন্তান হওয়ার পরেই সেই খুশির খবর ট্যুইট করে জানিয়ে দিয়েছেন বিরাট। এই বার্তায় বিরাট লিখেছেন পাপারাৎজিরা যেন তাঁদের কোনোভাবেই বিরক্ত না করেন এবং মেয়ের ছবি কোনওভাবেই যেন প্রকাশ্যে না আনা হয়।

ভক্তদের আগ্রহকে কোনোভাবেই দমিয়ে রাখা সম্ভব নয় তা এই পাওয়ার কাপল বুঝে গেছেন ভালো করে। কিন্তু বিরাট এখনও পর্যন্ত কাউকেই অনুষ্কার ধারে কাছে ঘেঁষতে দিচ্ছেন না। রীতিমত জেড প্লাস নিরাপত্তা দিয়ে রেখেছেন তাঁর স্ত্রী ও কন্যাকে। এদিন পাপারাৎজিদের উদ্দেশ্যে বিরাট ও অনুষ্কা কিছু উপহার পাঠান এবং একটি কার্ড পাঠান যেখানে লেখা রয়েছে “নমস্কার, এত বছর ধরে আপনারা আমাদের যে ভালোবাসা দিয়েছেন তাঁর জন্য অসংখ্য ধন্যবাদ। আমরা খুশি হয়ে আপনাদের সঙ্গে এই মুহূর্ত ভাগ করে নিচ্ছি। বাবা-মা হিসাবে আমাদের একটা অতি সাধারণ অনুরোধ রয়েছে আপনাদের কাছে। আমরা নিজেদের সন্তানের গোপনীয়তা বজায় রাখতে চাই, এই কাজে আপনাদের সাহায্য ও সমর্থন প্রয়োজন। আমরা আগামিতেও নিশ্চিত করব আমাদের সবরকমের কনটেন্ট আপনাদের কাছে পৌঁছে দিতে যা কিছু সহযোগিতা করা সম্ভব সেগুলো মেনে চলা। আমরা আবেদন জানাচ্ছি, দয়া করে আমাদের সন্তানের কোনওরকম ছবি আপনারা তুলবেন না বা কোথাউ ছড়িয়ে দেবেন না। আশা করছি আপনারা বুঝবেন আমারা কোন পরিস্থিতি থেকে এই কথাগুলো বলছি, এবং এর জন্য আগাম ধন্যবাদ।”

শুধু মুখে পাপরাজিৎদের উদ্দেশ্যে কোন অনুরোধ করেননি বিরুষ্কা। রীতিমত চকলেট, ক্যান্ডি, কেক, ফুল পাঠিয়ে পাপারাৎজিদের আয়ত্তে আনতে চেয়েছেন এই পাওয়ার কাপল। Viral Bhayani নিজে বিরুষ্কার উপহারের ভিডিও পোস্ট করেছেন এবং প্রতি‌শ্রুতি দিয়েছেন যত দিন না পর্য‌ন্ত একটু বড় হয়ে উঠছে বিরুষ্কার কন্যা, সদ্যোজাতর ছবির জন্য দম্পতিকে বিরক্ত করা হবে না তাঁর ও তাঁর টিমের তরফ থেকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media