whatsapp channel

মা-বাবার আদরের কেশব, একরত্তি খুদেকে আদুরে বার্তা দিলেন টেলি অভিনেত্রী মধুবনী

রাজা-মধুবনী এই জুটিকে কে না চেনে। টেলিপাড়ার মিষ্টি কাপল। প্রথম ধারাবাহিক ভালোবাসা ডট কম। এই ধারাবাহিকে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পায় এই জুটি। ওম -তোড়া রিল জুটি থেকে বাস্তব জীবনে…

Avatar

HoopHaap Digital Media

রাজা-মধুবনী এই জুটিকে কে না চেনে। টেলিপাড়ার মিষ্টি কাপল। প্রথম ধারাবাহিক ভালোবাসা ডট কম। এই ধারাবাহিকে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পায় এই জুটি। ওম -তোড়া রিল জুটি থেকে বাস্তব জীবনে রাজা মধুবনীর জুটিকে আরো বেশি ভালোবাসে বাঙালী দর্শক। এই জুটির প্রেম পর্ব ছিল বেশ মজার। ধারবাহিকের সেটেই চলতো তুমুল ঝগড়া। তবে ঝগড়া করতে ভালোবাসা বাড়ে। কিছুদিন প্রেম করে ২০১৭ সালে সাতপাকে বাধা পড়ে এই জুটি।

বিয়ের ৪ বছর পর প্রথমবার বাবা মা হন মধুবনী-রাজা। গত বছর পুজোর সময়ে নানান দেবতার নাম করে এই সুখবরটি বলেই ফেলেন মধুননী। ৯ মাস অপেক্ষা করার পর এপ্রিলে প্রথম মাতৃত্বের সাধ পেয়েছিলেন অভিনেত্রী মধুবনি।ফুটফুটে পুত্র সন্তামের মা বাবা হন এই সেলেব দম্পত। এই সুখবর প্রথম রাজা নিজের সোশ্যাল মিডিয়াতে নিজের অনুগামীদের সাথে শেয়ার করেন। তিনি লেখেন, এদিন রাজা নিজের ইনস্টাগ্রামে স্ত্রী ও সন্তানের ছবি পোস্ট করে লেখেন, “আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন। ভালোবাসা দেবেন। ভালো আছেন মা ও নবজাতক।

হাসপাতালে থাকাকালীন নতুন মাম্মা ছেলের নামকরণ করেন অভিনেত্রী মধুবনী। ছেলেকে ভালোবেসে নাম দিয়েছেন কেশব। করোনা আবহে বাড়ি ফিরেই ছেলেকে একটু বেশি যত্নে আর চোখে চোখে রাখছেন রাজা মধুবনী। এখন লকডাউন হওয়াতে কেশবের সাথে সময় কাটাচ্ছেন রাজা। আর মধুবনীও স্বামীকে অনেকটা কাছে পাচ্ছেন। ছেলের সাথে কাটানো নানান মুহূর্ত রাজা আর মধুবনী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেই থাকেন। তবে এখনো ছেলের মুখ পুরোপুরি দেখাননি।

সম্প্রতি রাজা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে কেশবের সাথে নতুন ছবি শেয়ার করেন। এই ছবিতে দেখা যাচ্ছে, ছোট্ট একরত্তিকে কোলে তুলে নিয়ে আদর করছেন অভিনেতা। বাবাকে কাছে পেয়ে ছেলেও খুব খুশি। ক্যপশানে লিখলেন, “সেরা অনুভূতি”। সত্যি এক বাবার কাছে এটি সেরা অনুভূতি। মধুবনী বাদ নেই তিনি ও ছোট্ট কেশবের সাথে ফ্রেমবন্দী হলেন। ছেলেকে নিজের কোলে রেখে আদর করছেন। ক্যপশানে লিখলেন, “আমার সব কিছু”। এরপর নেটিজেনরা অনেক ভালোবাসা জানিয়েছেন কেশবকে। নিমেষে ভাইরাল হয় এই আদুরে পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media