BollywoodHoop Plus

অভিনয় জগতে পা রাখলেন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের কন্যা

বলিউডে আবারো আর একটি স্টারকিড আত্মপ্রকাশ করছে। এবার সিনেদুনিয়ায় পা রাখছেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের বড়ো মেয়ে রেনে। মাত্র ২১ বছর বয়সেই রেনে ‘সুতাবাজি’ নামে একটি সিনেমায় ডেবিউ করছেন।

দীর্ঘ লকডাউন শেষে আনলক পর্বে সুস্মিতা কন্যা ব্যস্ত নিজের ছবির শ্যুটিং এর শেষ পর্বে। লকডাউনের মধ্যেই চুপিসারে সেরে ফেলেছেন বেশিরভাগ ছবির শ্যুটিংয়ের কাজ। রেনের পাশাপাশি সুতাবাজি দিয়ে বলিউডে পা রাখছেন পরিচালক কবীর খুরানাও।

মা-মেয়ের সম্পর্কের সমীকরণের উপর নির্ভর করেই বানানো হচ্ছে এই ছবি।এই ছবি একটি শিক্ষামূলক পাঠ ও দেবে মেয়েদের। আজকের দিনে মেয়েদেরকে আত্মনির্ভর এবং শক্তিশালী কীভাবে তৈরি করতে হয়, তাই এই সিনেমায় তুলে ধরা হবে। পর্দায় অভিনেতা রাহুল ভোরা এবং কোমল ছাবারিয়ার মেয়ের চরিত্রে অভিনয় করবেন রেনে। সম্প্রতি কবীরের পোস্ট করা একটি রিহার্সাল ভিডিয়োয় রেনেকে সংলাপ বলতে দেখা যাচ্ছে।

২১বছর আগে সুস্মিতা সেন দত্তক নিয়েছিলেন এই রেনেকে। পড়াশুনা শিখিয়ে মেয়েকে আত্মনির্ভরশীল করে এবার বলিউডে প্রতিষ্ঠিত করাই সুস্মিতার লক্ষ্য। রেনেও ছোট থেকে পছন্দ অভিনয়। মায়ের সঙ্গে ছোট থেকেই অভিনয়তে প্রশিক্ষণ রেনের।

বর্তমানে বলিউডে একাধিক স্টারকিডের ভিড়। জুন মাসে সুশান্ত সিং রাজপুতের আত্মঘাতীর বলিউডের স্টারকিডরা এখন একঘরে। বলিউডের নেপোটিজম নিয়ে চলছে ঘোর বির্তক। আর এই সময়ে বলিউডে আর এক স্টার কিডে পা দিতে চলেছেন, কেমন ভাবে নেবে দর্শক তা সময়ই বলবে। অবশ্য রেনের অভিনিয়ের খবর প্রকাশ্যে আসতেই কবে সিনেমা রিলিজ হবে সেই নিয়ে আগ্রহী সুস্মিতার ফ্যানরা।‌ এখন দেখার বলিউডের এই প্রতিযোগিতায় সুস্মিতা-কন্যা নিজেকে কতটা যোগ্যপ্রমাণ করতে পারেন তাই দেখার।

whatsapp logo