whatsapp channel

বিয়ের আগেই বোমা ফাটালেন রুদ্রজিৎ-প্রমিতা, দিলেন এই নতুন খবর

আইবুড়ো নাম খণ্ডাতে চলেছে বাংলা টেলিভিশনের দুই পরিচিত মুখ। সদ্য প্রি-এনগেজমেন্ট ফটোশ্যুট পর্যন্ত করিয়ে নিয়েছেন এই দুই ছোট পর্দার তারকা। কথা হচ্ছে সাত ভাই চম্পা-র রাঘবেন্দ্র ও পারুলের প্রেম নিয়ে।…

Avatar

HoopHaap Digital Media

আইবুড়ো নাম খণ্ডাতে চলেছে বাংলা টেলিভিশনের দুই পরিচিত মুখ। সদ্য প্রি-এনগেজমেন্ট ফটোশ্যুট পর্যন্ত করিয়ে নিয়েছেন এই দুই ছোট পর্দার তারকা। কথা হচ্ছে সাত ভাই চম্পা-র রাঘবেন্দ্র ও পারুলের প্রেম নিয়ে। এদিকে রুদ্রজিৎ-এৎ ঘরণী হবার অপেক্ষাতেই দিন গুনছেন প্রমিতা।

২০২১ এর ভালোবাসার মাসে ও ভালোবাসার দিনেই আইনি বিয়ে করে নেবেন এই জুটি। আপাতত নতুন ফ্ল্যাট সাজানোয় ব্যস্ত এই লাভবার্ডস। একটি দৈনিক সংবাদপত্রের সাক্ষাৎকারে প্রমিতা জানান যে আগামী বছরে তাঁরা দম্পতি হয়ে যাচ্ছেন। তাই বছর শেষ স্মরণীয় করতে তাঁদের এক বিশেষ ভাবনা রয়েছে। সবাই প্রি-ওয়েডিং শ্যুট করেন। তাঁরাও সে দিক থেকেও এক্সক্লুসিভ প্রি-এনগেজমেন্টের ভিডিয়ো বানিয়ে।

প্রমিতার কথায়, পুরুলিয়ার রিসর্টে বিশাল আয়োজনের করে প্রথমে এনগেজমেন্ট তার পর রেজিস্ট্রি সারবেন এই লাভবার্ডস। আপাতত আইনি বিয়ে নিয়ে তোড়জোড় চলছে এই দুই পরিবারের মধ্যে। সম্ভবত আগামী বছরের মারছ-এপ্রিল নাগাদ সামাজিক বিয়ে অনুষ্ঠিত হবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media