whatsapp channel

জন্মদিন কার সাথে কাটালেন অভিনেত্রী রণিতা!

দীর্ঘদিন ধরেই সৌপ্তিক ভট্টাচার্য (Souptick Bhattacharya)-র সাথে সম্পর্কে ছিলেন রণিতা দাশ (Ranieta Das)। কিন্তু চলতি বছর আচমকাই তাঁদের ব্রেক-আপের গুঞ্জন রটেছে। এমনকি দুইজনকে একসাথে সোশ্যাল মিডিয়াতেও দেখা যাচ্ছে না। দেখা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দীর্ঘদিন ধরেই সৌপ্তিক ভট্টাচার্য (Souptick Bhattacharya)-র সাথে সম্পর্কে ছিলেন রণিতা দাশ (Ranieta Das)। কিন্তু চলতি বছর আচমকাই তাঁদের ব্রেক-আপের গুঞ্জন রটেছে। এমনকি দুইজনকে একসাথে সোশ্যাল মিডিয়াতেও দেখা যাচ্ছে না। দেখা যাচ্ছে না কোনো ইভেন্টেও। গত 29 শে ডিসেম্বর রণিতার জন্মদিনেও দেখা মিলল না সৌপ্তিকের। অনুরাগীদের একাংশ অভিনেত্রীর কাছে জানতে চেয়েছিলেন, সৌপ্তিক কোথায়! কিন্তু তাঁদের এই প্রশ্নের উত্তর দেননি রণিতা। চলতি বছর নিজের জন্মদিন মায়ের সাথেই কাটিয়েছেন রণিতা।

Advertisements

এদিন নৈহাটিতে বড়মার দর্শন করেছেন রণিতা। পরনে ছিল হলুদ রঙের তাঁতের শাড়ি। বড়মার মন্দিরে রণিতার জন্মদিন উপলক্ষ্যে আয়োজন করা হয়েছিল যজ্ঞের। মায়ের সাথে যজ্ঞের আসনে বসেছিলেন অভিনেত্রী। তবে কোনোভাবেই নিজের ব্যক্তিগত জীবনকে স্পটলাইটে আনার পক্ষপাতী নন রণিতা। বরাবর রণিতা ও সৌপ্তিক নিজেদের একে অপরের ভালো বন্ধু বলে পরিচয় দিলেও তাঁদের সম্পর্কের রসায়ন ছিল স্টুডিওপাড়ার ওপেন সিক্রেট। স্টার জলসার ধারাবাহিক ‘ইষ্টি কুটুম’-এ বাহার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন রণিতা। কিন্তু এই ধারাবাহিকে লাগাতার অভিনয়ের সময় হঠাৎই অসুস্থ হয়ে পড়েন রণিতা। তবে অনেকেই মনে করেন, নেপথ্যে ছিল অন্য কারণ।

Advertisements

‘ইষ্টি কুটুম’ থেকে রণিতা সরে যাওয়ার প্রায় সাথে সাথেই সৌপ্তিকও সরে যান অন্য একটি ধারাবাহিক থেকে। প্রযোজনা সংস্থার সাথে অসহযোগিতার কারণে রণিতা ও সৌপ্তিককে সাসপেন্ড করে প্রোডিউসার’স গিল্ড। তবে সম্প্রতি উঠে গিয়েছে সাসপেনশন। আপাতত অভিনয়ের পাশাপাশি সৌপ্তিক পরিচালনার কাজ শুরু করেছেন।

Advertisements

অপরদিকে রণিতাও ধীরে ধীরে ফিরেছেন কাজে। সাম্প্রতিক কালে তাঁর একটি ফিল্ম মুক্তি পেয়েছিল। আগামী দিনে ওয়েব সিরিজেও দেখা যাবে তাঁকে।

Advertisements

whatsapp logo
Advertisements