whatsapp channel
Hoop PlusTollywood

পুরনো শত্রুতা ভুলে যশের সাথে আবারও কাজ করতে চান মধুমিতা!

যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর ঠান্ডা লড়াইয়ের কথা আবারও নতুন করে উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে প্রশ্নোত্তর পর্বে যশ লিখেছেন, তিনি যখন আরও বড় অভিনেতা হয়ে যাবেন, তখন মধুমিতার সাথে ফিল্মে অভিনয় করবেন। যশের কথার মধ্যে ছিল পুরানো সমস্যার আঁচ। একই প্রশ্নের উত্তর মধুমিতা দিলেন, তবে অন্যরকম ভাবে।

মধুমিতা জানালেন, যশের সাথে কাজ করার ইচ্ছা রয়েছে তাঁর। এই বিষয়ে একসাথে কথাও বলেছেন তাঁরা। তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। এমনকি মধুমিতা লিখেছেন, অভিনেতা-অভিনেত্রী হিসাবে তাঁরা নিজেদের সেরাটুকু অবশ্যই দেবেন। তবে বাকিটা নির্ভর করছে ফিল্মের বিষয়বস্তু ও পরিচালকের উপর। এছাড়াও দর্শকদের উপর অনেকখানি নির্ভর করছে বলে জানিয়েছেন মধুমিতা। ছোট পর্দায় একদা জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’ থেকে তৈরি হয়েছিল যশ ও মধুমিতার জুটি। অনস্ক্রিন পাখি ও অরণ্যর প্রেম যথেষ্ট নজর কাড়লেও অফস্ক্রিন তাঁদের মধ্যে মতামতের পার্থক্য ছিল বলে জানিয়েছেন যশ। তবে এই কারণে শুটিং ইউনিটকে কখনও সমস্যার সম্মুখীন হতে হয়নি।

যশ ও মধুমিতা জুটিকে শেষবার দেখা গিয়েছিল মিউজিক ভিডিও ‘ও মন রে’-তে। এই মিউজিক ভিডিওয় রোম‍্যান্টিক মুহূর্ত তৈরি করেছিলেন তাঁরা। মিউজিক ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছিল। তবে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-র সাথে যশের সম্পর্ক তৈরি হওয়ার পর এই জুটিকেই বর্তমানে পরিচালকদের একাংশ পছন্দ করছেন। কারণ যশ-নুসরত জুটির ইউএসপি হল তাঁদের ব্যক্তিগত জীবন সম্পর্কিত বিতর্ক।

ফলে যশ ও মধুমিতাকে নিয়ে কোনো ফিল্ম তৈরি না হলেও সাসপেন্স থ্রিলার ফিল্ম ‘শিকার’-এ দেখা যাবে যশ-নুসরত জুটিকে। একই সাথে কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee)-র পরিচালনায় একটি ফিল্মে কাজ করার কথা রয়েছে তাঁদের।

whatsapp logo