whatsapp channel

আগের থেকে বদলে গিয়েছে ইন্ডাস্ট্রি, দীর্ঘ ২৩ বছর পর সরব ‘অনুরাগের ছোঁয়া’র লাবণ্য

বাংলা ইন্ডাস্ট্রির সুন্দরী অভিনেত্রী, রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। টেলিভিশন সিরিয়ালে শাশুড়ির ভূমিকায় অভিনয় করলেও বাস্তবে তাঁর গ্ল্যামার টেক্কা দিতে পারে যেকোনো তরুণী অভিনেত্রীকে। বর্তমানে স্টার জলসায় 'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিকে অভিনয়…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বাংলা ইন্ডাস্ট্রির সুন্দরী অভিনেত্রী, রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। টেলিভিশন সিরিয়ালে শাশুড়ির ভূমিকায় অভিনয় করলেও বাস্তবে তাঁর গ্ল্যামার টেক্কা দিতে পারে যেকোনো তরুণী অভিনেত্রীকে। বর্তমানে স্টার জলসায় ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। সূর্যর মা অর্থাৎ দীপার শাশুড়ি মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। দর্শকদের বেশ প্রিয় চরিত্র এটি।

Advertisements

দীর্ঘ ২৩ বছর ধরে ছোটপর্দায় রয়েছেন রূপাঞ্জনা। তাঁর অভিনয় কেরিয়ার শুরু হয়েছিল ‘চোখের বালি’ ধারাবাহিকের হাত ধরে। সেটা ২০০৩ সাল। তারপর বিভিন্ন ধারাবাহিকে দর্শকদের মন জয় করেছেন রূপাঞ্জনা। এই দীর্ঘ দুই বছরে অনেক অভিজ্ঞতা হয়েছে তাঁর। চোখের সামনে অনেক পরিবর্তন আসতে দেখেছেন। সম্প্রতি এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘আমাদের ফিল্ম জগতে একটি ইতিবাচক পরিবর্তন এসেছে। মানুষরা আগের থেকে অনেক বেশি দয়ালু হয়ে উঠেছে’।

Advertisements
আগের থেকে বদলে গিয়েছে ইন্ডাস্ট্রি, দীর্ঘ ২৩ বছর পর সরব 'অনুরাগের ছোঁয়া'র লাবণ্য
রূপাঞ্জনা মিত্র

উল্লেখ্য, রূপাঞ্জনার রাজনৈতিক পরিচয় বলছে তিনি বিজেপির সদস্য। বেশ কয়েক বছর আগেই তিনি গেরুয়া দলে যোগ দিয়েছিলেন। কিন্তু তাঁর একই দলের সদস্য রুদ্রনীল ঘোষ এর আগে একাধিক বার মন্তব্য করেছেন, বিজেপিতে যোগ দেওয়ায় ইন্ডাস্ট্রিতে আর কাজ পাওয়া বন্ধ হয়ে গিয়েছে তাঁর। কিন্তু রূপাঞ্জনার বক্তব্য সম্পূর্ণ উলটো। যদিও রুদ্রনীলের প্রসঙ্গ একবারও শোনা যায়নি তাঁর মুখে।

Advertisements

ব্যক্তিগত জীবনেও বড় পরিবর্তন আসতে চলেছে রূপাঞ্জনার। দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। তাও আবার নিজের থেকে ছয় বছরের ছোট প্রেমিক রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে। বাগদান তাঁদের আগেই সারা হয়ে গিয়েছে। এবার সামাজিক বিয়ের পরিকল্পনা করছেন তাঁরা। উল্লেখ্য আট বছরের এক ছোট ছেলেও রয়েছে রূপাঞ্জনার। তার সামনেই আংটি বদল করেছিলেন রূপাঞ্জনা। এবার নতুন করে পরিবার গড়ার পরিকল্পনা করছেন তিনি। শোনা যাচ্ছে, চলত বছরেই দ্বিতীয় বার বিয়ের কথা ভাবছেন রূপাঞ্জনা। তবে ঠিক কবে বিয়ে করবেন সেটা এখনো খোলসা করেননি অভিনেত্রী। আপাতত নিজের কাজ নিয়েই ব্যস্ত তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই