Bengali SerialHoop Plus

Pallavi Sharma: ফিনফিনে সবুজ শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে নাভি, পর্দার পর্ণাকে দেখেই ঘায়েল ভক্তরা

জি বাংলা আয়োজিত ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’ নিয়ে বরাবরই দর্শকদের মধ্যে কৌতূহল থাকে শীর্ষে। কোন ধারাবাহিক কটা পুরস্কার পেল, কোন জুটি হল সেরার সেরা, কে হল সেরা নায়িকা, এসব নানা প্রশ্ন চলতে থাকে তাদের মধ্যে। আর ইউবুর মাঝ কোন অভিনেত্রী অনুষ্ঠানে কেমন পোশাক পরে এল সেসব নিয়ে চর্চা শুরু হয়ে যায় অ্যাওয়ার্ডের দিন এগিয়ে আসার পর থেকেই। গত বৃহস্পতিবার রাতে বসেছিল জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২৩-এর মেইন ইভেনট। সাজুগুজু করে হাজির হয়েছিলেন জি পরিবারের সমস্ত সদস্যরা।

আর এই শোয়ে নজর কাড়েন অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma)। এই অভিনেত্রী বর্তমানে বাংলা ছোট পর্দার দুনিয়ায় বেশ নাম কুড়িয়েছেন। বর্তমানে দর্শকরা তাকে দেখতে পায় ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে, যা এখন টিআরপি তালিকায় ভালো স্থানে বিরাজমান। এই ধারাবাহিকেই পর্ণার চরিত্রে অভিনয় করেন পল্লবী। আর তাতেই তিনি করেন বাজিমত। বেশ সাজুগুজু করেই অনুষ্ঠানে হাজির হন অভিনেত্রী। একনজরে দেখে নিন এই অনুষ্ঠানে পর্দার পর্ণা কি সাজে সেজেছিলেন।

অভিনেত্রী অনুষ্ঠানে এক্কেবারে ট্র্যাডিশনাল সাজেই সেজেছিলেন। তার পরণে ছিল সবুজ রংয়ের নেটের তৈরি ট্রান্সপারেন্ট শাড়ি। সঙ্গে সরু ফিতের স্লিভলেস ম্যাচিং ব্লাউজও ছিল তার গায়ে। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছিল তার ক্লিভেজ ও সুগভীর নাভিস্থল। মুখে ছিল মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক। খোলা চুলে যেন এরো বেশি সুন্দর লাগছিল অভিনেত্রীকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই সাজের একগুচ্ছ ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর তাকে এই সাজে দেখেই ঘায়েল হন তার অনুরাগীরা। ভালোবাসায় ভরিয়ে দেন তারা প্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত, জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড’এ সেরা ননদের শিরোপা লাভ করেন জনপ্রিয় অভিনেত্রী শৈলী ভট্টাচার্য। তিনি বর্তমানে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে নায়িকা পর্ণার ননদের চরিত্রে অভিনয় করছেন। সবসময় বৌদির পাশে থাকতে দেখা যায় তাকে। জানা গিয়েছে, এই অভিনেত্রীর বাংলা ধারাবাহিক এই প্রথম কাজ। আর প্রথম ধারাবাহিকেই তিনি সেরা ননদের শিরোপা লাভ করলেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা