whatsapp channel

এত বছর কাজ করেও অডিশন! বিস্ফোরক অভিনেত্রী শ্রাবন্তী, কি ঘটলো ‘দুজনে’র সেটে

টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কেও নাকি নতুন ছবির জন্য অডিশন দিতে হল, ভাবা যায়! শুরু হয়েছিল সেই ১৯৯৭ সালে 'মায়ার বাঁধন'-এ অভিনয়ের মাধ্যমে। এরপর ২০০৩ সালে তার প্রথম বড় ধরনের কাজ…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কেও নাকি নতুন ছবির জন্য অডিশন দিতে হল, ভাবা যায়! শুরু হয়েছিল সেই ১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’-এ অভিনয়ের মাধ্যমে। এরপর ২০০৩ সালে তার প্রথম বড় ধরনের কাজ শুরু হয় ‘চ্যাম্পিয়ন’ দিয়ে। এখনও পর্যন্ত একের পর এক কাজ করে চলেছেন তিনি। উল্লেখ্য, পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করে পুরোপুরি সংসারি হয়ে যান শ্রাবন্তী এবং ২০০৮ সালে আবারও ‘ভালবাসা ভালবাসা’ তে অভিনয়ের মাধ্যমে ফিরে আসেন।

ব্যাক্তিগত জীবনও তার যথেষ্ট রঙ্গিন। বিয়ে এবং বিচ্ছেদ একাধিকবার হওয়াতে বাংলার দর্শকদের কাছে তিনি হয়ে উঠেছেন আলোচনার বিষয় বস্তু। এমনকি তিনি একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়ে ৫১ হাজার ভোটের ব্যবধানে তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায়ের নিকট বেহালা পশ্চিম আসনে হেরেছেন। মাঝে সোশ্যাল মিডিয়া থেকে হারিয়ে গেলেও ফের সমস্ত বিতর্ক উড়িয়ে পুরোনো গ্ল্যামার নিয়ে ফিরেছেন বড় পর্দায়, ওটিটি প্ল্যাটফর্মে এবং সোশ্যাল মিডিয়ায়।

সদ্য মুক্তি পেতে চলেছে শ্রাবন্তীর নতুন ওয়েব সিরিজ ‘দুজনে’। সোহমের সঙ্গে অভিনয় করতে চলেছেন শ্রাবন্তী দীর্ঘ বছর পর।কিন্তু, অভিনয় করার আগে তাকে অডিশন দিতে হল। যেইনা শুনলেন অডিশন দিতে হবে ওমনি শ্রাবন্তী বলেন, ইন্ডাস্ট্রিতে এতো বছর কাজ করেও অডিশন! ক্যামেরার সামনে নিজের নাম নিলেও বয়স, ফোন নম্বর, উচ্চতা কাউকে বলেননি। ক্যামেরার সামনে প্রেমের অভিনয় করে দেখালেন এবং শেষে কনফার্ম করে দিলেন ‘দুজনে’ তিনি করছেন এবং সোহমকে থাকতেই হবে।

দুষ্টু মিষ্টি অভিনেত্রীর ‘দুজনে’ ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে চলতি মাসের ৯ তারিখ। একেবারে সাসপেন্স ভরপুর থ্রিলারের ট্রেলার ইতিমধ্যে মুক্তি পেয়েছে। ওয়েব সিরিজটি মুক্তি পাবে হইচই প্ল্যাটফর্মে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media