whatsapp channel

Amitabh-Jaya: বাড়ি ফিরেই আগে ঐশ্বর্যকে দেখতে চান অমিতাভ, সত্যি কথা ফাঁস পত্নী জয়ার

প্রবীণ অভিনেত্রী জয়া বচ্চন ইন্ডাস্ট্রির অন্যতম সম্মানিত একজন শিল্পী। তিনি নয়টি ফিল্মফেয়ার পুরষ্কার এবং পদ্মশ্রী সহ বেশ কয়েকটি পুরস্কারের প্রাপক। সংবাদমাধ্যমের সামনে বির্তকিত কাজ এবং মন্তব্যের জন্য তিনি বারবার উঠে…

Avatar

প্রবীণ অভিনেত্রী জয়া বচ্চন ইন্ডাস্ট্রির অন্যতম সম্মানিত একজন শিল্পী। তিনি নয়টি ফিল্মফেয়ার পুরষ্কার এবং পদ্মশ্রী সহ বেশ কয়েকটি পুরস্কারের প্রাপক। সংবাদমাধ্যমের সামনে বির্তকিত কাজ এবং মন্তব্যের জন্য তিনি বারবার উঠে আসেন সোশ্যাল মিডিয়ার পর্দায়।

কফি উইথ করণ-এ একবার প্রবীণ অভিনেত্রী-রাজনীতিবিদ অতিথি হিসেবে এসেছিলেন। ২০০৭ সালে, তিনি হেমা মালিনী এবং এশা দেওলের সাথে শোতে অংশ নিয়েছিলেন যেখানে অভিনেত্রী বলেছিলেন যে তিনি অভিষেক বচ্চনকে অমিতাভ বচ্চনের ছেলে বলে অভিহিত করতে বিরক্ত হয়েছেন প্রতিবার। যাইহোক, তার রাগের পিছনে একটি যুক্তিসঙ্গত কারণ ছিল।

জয়া বচ্চন করণ জোহরকে বলেছিলেন, “অভিষেককে বারবার অমিতাভের ছেলে বলে চিহ্নিত করা হয় এতে আমার ঘোরতর আপত্তি আছে। আপনি জানেন আমারও একটা ভূমিকা আছে। এটা নিয়ে কেউ কখনো ভাবে না।”

জয়া বচ্চনও তার পুত্রবধূর প্রশংসা করেছেন এবং সকলের সামনে তুলে ধরেছেন যে কীভাবে তিনি বচ্চন পরিবারে খুব ভালভাবে মানিয়ে নিয়েছিলেন। “হ্যা, সে সুন্দর। আমি তাকে ভালোবাসি। আমি তাই মনে করি এটি দুর্দান্ত কারণ তিনি নিজেই একজন বড় তারকা। অন্য সুন্দর জিনিসটি হল ঐশ্বর্য এত ভালোভাবে মানিয়ে নিয়েছেন বচ্চন পরিবারের সঙ্গে।

মেয়ে শ্বেতা বচ্চনের অভাব নাকি পূরণ করেছেন পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন। ঐশ্বর্যকে পুত্রবধূ হিসাবে প্রথমবার দেখে আবেগঘন হয় কান্নায় ঐশ্বর্যকে জড়িয়ে ধরেছিলেন বিগ-বি অমিতাভ বচ্চন। বাড়ি ফিরে ঐশ্বর্যকে দেখে নিজের মেয়ের কথা মনে পড়ত অমিতাভ বচ্চনের। কাজ থেকে ফিরে আগে পুত্রবধূকে দেখতে চাইতেন বিগ-বি। এভাবেই ধীরে ধীরে বচ্চন পরিবারের পুত্রবধূর থেকে মেয়ে হয়ে উঠেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। তিনি বচ্চন পরিবারের পুত্রবধূর থেকেও মেয়ে অনেকাংশে বেশি। আর এভাবেই গোটা বচ্চন পরিবারের সঙ্গে মেয়ে এবং স্বামীকে নিয়ে সুখের সংসার করছেন ঐশ্বর্য রাই বচ্চন।

whatsapp logo