whatsapp channel

মালাবদলের পরেই উষ্ণ আলিঙ্গনে ইমন-নীলাঞ্জন, বাড়ছে উত্তেজনার পারদ

সদ্য নীলাঞ্জনের সঙ্গে ঘর বাঁধলেন ইমন। আইনি বিয়ে করে একে অপরকে স্বীকৃতি দিলেন। এদিন আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের সাক্ষী রেখে রেজিস্ট্রি অনুষ্ঠান সম্পন্ন করেন। এবার পালা সামাজিক বিয়ের। ২ ফেব্রুয়ারি…

Avatar

HoopHaap Digital Media

সদ্য নীলাঞ্জনের সঙ্গে ঘর বাঁধলেন ইমন। আইনি বিয়ে করে একে অপরকে স্বীকৃতি দিলেন। এদিন আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের সাক্ষী রেখে রেজিস্ট্রি অনুষ্ঠান সম্পন্ন করেন। এবার পালা সামাজিক বিয়ের। ২ ফেব্রুয়ারি হবে সিঁদুরদান পর্ব, বাঁধা হবে গাঁটছড়া। এদিকে আইনি বিয়ে সেরে সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন ইমন। তাঁদের সব ছবিই এখন ভাইরাল। এদিন ইমন সেজেছিলেন লাল শাড়ি ও ছিমছাম গয়নায়, অন্যদিকে নিলাঞ্জনের পরনে ছিল সাদা পাঞ্জাবী।

আইনি বিয়ের পরেই একে অপরকে উষ্ণ ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। হাসিমুখে মালাবদলের পরেই একে অপরকে উষ্ণ আলিঙ্গনে প্রেম বিনিময় করেন নীরবে। ইমনের এমন ভালোবাসার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ধেয়ে আসে অনুরাগীদের শুভেচ্ছা বার্তা। এখন শুধু অপেক্ষা সামাজিক বিয়ের।

উল্লেখ্য, বিষ বছরকে উপেক্ষা করে পুজোর মধ্যেই বাগদান পর্ব সেরে নিয়েছিলেন গায়িকা। ব্যাচেলর পার্টি, আইবুড়ো ভাত কমপ্লিট। প্রি-ওয়েডিং ফটোশ্যুটও করিয়ে নিয়েছেন এই জুটি। রবিবার সকালে লেক গার্ডেনসের বাড়িতে রেজিস্ট্রি ম্যারেজ সম্পন্ন করেন এই লাভ বার্ডস। উল্লেখ্য, ইমন চক্রবর্তী একজন ভারতীয় গায়িকা। ২০১৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতেছেন তিনি ‘প্রাক্তন’ ছবির গান “তুমি যাকে ভালোবাসো”-এর জন্য। বর্তমানে জি বাংলার শো ‘সা রে গা মা পা’ তে গুরুর পদে রয়েছেন রাঘব ও মনোময়ের পাশাপাশি।

সূত্রের খবর, গায়ে হলুদের দিন ইমন পরবেন সাদা কেরল কটন। অন্যদিকে কনের সঙ্গে পাল্লা দিয়ে বর পরবেন সাদা এবং হলুদ মেশানো লিনেনের কুর্তা-কেরল ধুতি। বিয়ের দিন ডিজাইনার লাল বেনারসীতে সাজবেন ইমন ও নীলাঞ্জন সাজবেন লাল সাদা পাঞ্জাবীতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media