Bengali SerialHoop Plus

Gouri Elo: ‘গৌরী এলো’ ধারাবাহিক থেকে বাদ পড়লেন এই অভিনেত্রী, বদলে এলো নতুন মুখ

বাংলা ধারাবাহিক নিয়ে চলছে ডামাডোল। কখনো ধারাবাহিক আচমকা বন্ধ হয়ে যাচ্ছে তো কখনো নতুন কোনো ধারাবাহিক শুরু হচ্ছে, এমনকি কখনো কখনো চরিত্রের রদবদল হচ্ছে অথবা কেউ বাদ যাচ্ছেন। সেরকমই, নতুন ধারাবাহিক ‘গৌরী এলো’ (Gouri Elo) থেকে বাদ গেলেন অভিনেত্রী।

যারা ড্রইংরুমে বসে ধারাবাহিক দেখেন ও আনন্দ উপভোগ করেন তাদের কাছে ধারাবাহিকে কে এলো বা কে গেলো তা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়ায়, কারণ একটা নির্দিষ্ট চরিত্রের জন্য নির্দিষ্ট মুখ মানুষ দেখে অভ্যস্থ হয়ে যায়, সেখানে মুখ বদল বা চরিত্র বদল বোঝার সমস্যা তৈরি করে। দর্শকরা প্রথম দিকে বুঝতেই পারেন না কে বাদ গেল কেন বাদ গেল। তাহলে কে বাদ গেল গৌরী এলো থেকে?

স্বর্ণেন্দু সমাদ্দার ও দীপঙ্কর দে-এর যৌথ পরিচালনায়, স্বর্ণেন্দু ও রুপা বন্দোপাধ্যায়ের যৌথ প্রযোজনায় তৈরি হয় গৌরী এলো। অভিনয়ে, চান্দ্রেয়ী ঘোষ এই ধারাবাহিকে খল-চরিত্রে রয়েছেন। এছাড়া রয়েছেন ভাস্বর চট্টোপাধ্যায়, দ্বৈপায়ন দাস, সুমন্ত মুখোপাধ্যায় সহ অনেকে। নায়ক নায়িকার ভূমিকায় অভিনয় করছেন বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় ও নবাগতা মোহনা মাইতি।

নতুন এই ধারাবাহিকের প্রোমো সামনে আসতেই সমালোচনা শুরু হয়। এরপরেও এই ধারাবাহিক রমরমিয়ে চলছে। সম্প্রতি, নতুন এই ধারাবাহিক থেকে বাদ গেলেন অভিনেত্রী কন্যাকুমারী (Kanyakumari Mukherjee)। মাধুরীর চরিত্রে অভিনয় করছিলেন কন্যাকুমারী। শোনা যাচ্ছে সময় ম্যানেজ করতে পারছেন না, তাই এই মাধুরীর চরিত্রে শ্যুটিং শুরু করছেন সুজাতা দাঁ ( Sujata Daw)।

 

View this post on Instagram

 

A post shared by Sujata Daw (@sujata_sujee)

Related Articles